বার্সেলোনার পথে আর্জেন্টিনা দল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:০১ এএম, ৩১ মে ২০১৮

বিশ্বকাপ হচ্ছে ইউরোপের মাটিতে। তার উপর রাশিয়াতে দিনের বেলাতেও প্রচণ্ড ঠান্ডা থাকে। তাই সেখানকার আবহাওয়ার সঙ্গে মানিয়ে নেওয়াটাও একটা চ্যালেঞ্জ। এজন্য মানসিক ও শারীরিকভাবে প্রস্তুত হতে বার্সেলোনার উদ্দেশ্যে দেশ ছেড়েছে আর্জেন্টিনা দল। বুধবার স্থানীয় সময় রাত ৯.৩০ এ হোটেল থেকে আর্জেন্টিনার খেলোয়াড়দের বহনকারী বাস ছেড়ে যায়।বিমান বন্দরের উদ্দেশ্যে।

jagonews24

হাইতির বিপক্ষে ৪-০ গোলের সুখস্মৃতি এখনো জ্বলজ্বল করছে। দেশের মাটিতে একটি প্রীতি ম্যাচ খেলেই বার্সেলোনাতে ক্যাম্প করার জন্য দেশ ছেড়েছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। এর আগে আর্জেন্টিনা টিম হোটেলে দেশটির খেলোয়াড়দের সঙ্গে দেখা করেন আর্জেন্টিনার প্রেসিডেন্ট মাউরিসিও ম্যাক্রি। বিশেষ করে, মেসির সঙ্গে কথা বলেন ফুটবল বোকা জুনিয়র্সের সাবেক এই চেয়ারম্যান। এ সময় বিশ্বকাপের জন্য পুরো আর্জেন্টিনা দলকে শুভকামনাও জানান তিনি।

jagonews24

বার্সেলোনাতে ৭ দিন ক্যাম্প করে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলার জন্য ইসরায়েলের জেরুজালেমে যাবে আর্জেন্টিনা দল। সেখান থেকে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আইসল্যান্ডের বিপক্ষে লড়াই করার উদ্দেশ্যে রাশিয়া ছাড়বে সাম্পাওলির দল।

আরআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।