কার্টুনের মাধ্যমে দেশমকে বিদ্রুপ করলেন বেনজেমা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:২৯ পিএম, ৩০ মে ২০১৮

গত পাঁচ আসরের মধ্যে চারবার চ্যাম্পিয়ন্স লিগ জয়ী দলের সদস্য। দলের প্রধান স্ট্রাইকারের কাজ করে যাচ্ছেন দীর্ঘদিন ধরে। তবে এত কিছু সত্ত্বেও দিদিয়ের দেশমের বিশ্বকাপ দলে নেই তারকা স্ট্রাইকার করিম বেনজেমা। দল থেকে বাদ পড়ার কারণ অবশ্য ভিন্ন। তবুও হয়ত ভেবেছিলেন শেষ মুহূর্তে হয়ত নিষেধাজ্ঞা তুলে নিবে ফ্রান্স ফুটবল এসোসিয়েশন। তবে সে আশার গুড়ে বালি। উপেক্ষিতই রয়ে গেলেন দলে বেনজামা।

অবশ্য দলের সেরা স্ট্রাইকার বাদ পড়ায় ব্যাঙ্গ-বিদ্রুপ কম হচ্ছে না ফ্রেঞ্চ বস দেশমকে নিয়ে। সম্প্রতি ফ্রান্সের এক চিত্রশিল্পী ছবি একে ব্যাঙ্গ করেছেন দেশমকে। সেই ছবি আবার নিজের টুইটারে শেয়ার করে শোরগোল ফেলে দিয়েছেন বেনজামা নিজেই। চিত্রটিতে দেখা যায় ফ্রান্স ফুটবল দলকে নিয়ে দিদিয়ের দেশম রাশিয়ার উদ্দেশ্যে যাত্রা শুরু করেছে আর বেনজেমা তার উড়োজাহাজের নিচে ৪টি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা নিয়ে তার উল্টো পথে।

বেনজেমা ছাড়া দলে জায়গায় হয়নি ফ্রান্সের অন্যতম সেরা স্ট্রাইকার লাকাজেত এবং মার্শালের। আদ্রিয়ান রাবিওত তো দলে জায়গা না পেয়ে স্ট্যান্ডবাই তালিকা থেকেও ক্ষোভে নাম প্রত্যাহার করে নিয়েছেন। দিদিয়ের দেশমের কোচিং কৌশল বিশ্বকাপে কতটুকু যুক্তিযুক্ত হয় সেটাই দেখার বিষয়।

এসএস/আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।