সালাহর সুস্থতা কামনা করছেন সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:০২ পিএম, ২৯ মে ২০১৮

শনিবার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রামোসের করা ট্যাকেলে পড়ে বিশ্বকাপ এখন অনিশ্চিত মিশরের সেরা খেলোয়াড় মোহাম্মাদ সালাহর। কাঁধের ইনজুরির চিকিৎসা করাতে এখন স্পেনে আছে এই লিভারপুল স্ট্রাইকার। তবে বিশ্বকাপের পূর্বেই যেন সালাহ সুস্থ হয়ে ওঠে সেই কামনাই করেছেন উরুগুইয়ান স্ট্রাইকার লুইস সুয়ারেজ।

সোমবার জাতীয় দলের হয়ে প্রথম অনুশীলন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলার এক পর্যায়ে বলেন, ‘আসলে কেউ খুশি থাকতে পারে না যখন তার সহকর্মী ইনজুরিতে পড়ে। আর বিশ্বকাপের আগে হলে তো আরও গুরুতর ব্যাপার। সালাহ খারাপ অবস্থায় আছে, কিন্তু আমি সবসময় সেরাদের বিপক্ষে খেলে দেখাতে চাই যে আমরাই (উরুগুয়ে) সেরা।’

সালাহর ব্যাপারে সুয়ারেজ আরও বলেন, ‘আমি চাইব যে সে বিশ্বকাপে ফিরে আসুক আর বিশ্বকাপটা উদযাপন করুক। ও সেই অবস্থায় আছে যেরকম পরিস্থিতিতে আমি ৪ বছর আগে ছিলাম। আর এরকম শুভকামনা তাকে ছাড়া আমি কাউকেই কখনও পাঠাইনি।’

বিশ্বকাপে একই গ্রুপ অর্থাৎ ‘এ’ তে পড়েছে সালাহর মিশর এবং সুয়ারেজের উরুগুয়ে। সালাহ না থাকা মানে উরুগুয়ের জন্য বাড়তি সুবিধা। তবে সুয়ারেজ সেদিকে দৃষ্টিপাত না করে সালাহর দ্রুত আরোগ্য কামনা করছেন। গ্রুপ 'এ'তে তাদের বাকি দুই প্রতিপক্ষ স্বাগতিক রাশিয়া ও সৌদি আরব।

এসএস/আরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।