বন্য শুকর মেরে তোপের মুখে কাভানি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৪ পিএম, ২৯ মে ২০১৮

মাঠে গোল করে শিকারীর মতো বন্দুক দিয়ে গুলি ছোঁড়ার উৎযাপন করা এডিনসন কাভানি বাস্তব জীবনেও একজন শখের শিকারী। এবারের লীগ ওয়ানে ২৮ গোল করে মৌসুম শেষে এখন কাভানি ছুটি কাটাচ্ছেন নিজ দেশ উরুগুয়েতে। আর ছুটি পেয়ে নিজের শখের কাজে মত্ত হয়ে পড়েন পিএসজির এ উরুগুইয়ান ফরোয়ার্ড। আর শখের কাজ শিকার করতে গিয়েই উরুগুইয়ানদের তোপের মুখে পড়লেন এ উরুগুইয়ান ফরোয়ার্ড।

কাভানি তার বন্ধুদের সাথে বাড়ির কাছে এক বনে শিকার করতে গিয়েছিলেন। আর সেখানে গিয়ে এক ভিডিও চিত্র রেকর্ড করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করে দেন তিনি নিজেই। বিপত্তি ঘটে সেখানেই। ভিডিওতে দেখা যায় তিনি, তার এক বন্ধু আর একটি হেলিকপ্টার মাটিতে দাঁড়িয়ে রয়েছে। সাথে হেলিকপ্টারের পাইলটও রয়েছেন যিনিও একজন শিকারী। আর সেই সাথে রয়েছে একটি মৃত বন্য শূকর।

ভিডিওচিত্রে কাভানি বলেন, ‘আমরা একজন পাইলটের সাথে রয়েছি যে নিজেও একজন শিকারী।’ তখন মৃত শূকরটির দিকে ক্যামেরা তাক করে তিনি বলেন, ‘আমাদের বন্ধু (মৃত শূকর) তার দাঁত হারিয়েছে কিন্তু ইতোমধ্যেই সে মারা গেছে।’

আর এ নিয়েই সারা উরুগুয়েতে চলছে তোলপাড়। মূলত পশুটিকে হত্যা করা এবং তাকে ক্যামেরার সামনে আনার জন্যেই তোপের মুখে পড়েন পিএসজি তারকা। বিশ্বকাপে অংশ নিতে নিজ দেশেই ক্যাম্প শুরু করেছেন কাভানিরা।

ডিকেট/আরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।