তিউনিশিয়ার সঙ্গে ড্র করলো পর্তুগাল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:৩৯ পিএম, ২৯ মে ২০১৮

বিশ্বকাপ প্রস্তুতির অংশ হিসেবে সোমবার ঘরের মাঠ ব্রাগায় তিউনিশিয়ার মুখোমুখি হয় স্বাগতিক পর্তুগাল। তবে ক্লাবের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ উৎযাপনে মাদ্রিদে থাকায় পর্তুগালের স্কোয়াডে এদিন ছিলেন না দলটির প্রাণভোমরা ক্রিশ্চিয়ানো রোনালদো।

রোনালদোর অনুপস্থিতিতে তাই আক্রমণভাগের দায়িত্ব অর্পিত জপ্য আন্দ্রে সিলভা ও বার্নার্ডো সিলভার ওপর। আর সেটা ভালোভাবেই পালন করেন আন্দ্রে সিলভা। ম্যাচের ২২ মিনিটেই তিউনিশিয়ার গোলরক্ষককে বোকা বানিয়ে পর্তুগালকে এগিয়ে দেন তিনি। ম্যাচের ৩৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন হোয়াও মারিও।

কিন্তু এরপরই ম্যাচে ফিরে আসে তিউনিশিয়া। ম্যাচের ৩৯ মিনিটে আনিচ বদ্রি এক গোল শোধ করে দেন তিউনিশিয়ার হয়ে। ২-১ গোলে এগিয়ে থেকেই প্রথমার্ধ্ব শেষ করে পর্তুগাল। বিরতির পর বদলি হিসেবে নামা তিউনিসিয়ার বিন ইউসেফ আরেকটি গোল শোধ করে দিলে ২-২ গোলের সমতায় এসে পড়ে ম্যাচটি। পরে আর কেউ গোল না করতে পারলে ড্র নিয়েই মাঠ ছাড়ে দুই দল।

ডিকেটি/আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।