চোট সারাতে রামোসের দেশেই সালাহ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:২৫ পিএম, ২৯ মে ২০১৮

শনিবার কিয়েভে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ম্যাচের ৩০ মিনিটে রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার সার্জিও রামোসের সাথে বল দখলের লড়াইয়ে কাঁধে চোট পান লিভারপুলের মিশরীয় তারকা মোহাম্মদ সালাহ। এ চোটে তখনি কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন এ লিভারপুল উইঙ্গার। এতে তার বিশ্বকাপ খেলা নিয়েও সংশয়ে পড়ে যায় মিশরবাসী। স্বভাবতই খলনায়ক বনে যান রিয়াল মাদ্রিদ অধিনায়ক রামোস।

তবে যেই রামোসকে নিয়ে এতো আলোচনা সমালোচনা, এবার তারই দেশে ইনজুরি সারাতে যাচ্ছেন সালাহ। বুধবারে স্পেনের বিমান ধরবেন লিভারপুলের হয়ে এ মৌসুমে ৪৪ গোল করা এই উইঙ্গার। আর এ খবরটি নিশ্চিত করেছে মিশরীয় ফুটবল ফেডারেশন। সালাহর সাথে স্পেনে মিশর জাতীয় দলের ডাক্তার এবং লিভারপুলের মেডিকেল টিমের সদস্যরাও থাকবেন।

নিজের পুনর্বাসন প্রক্রিয়া নিয়ে আশাবাদি সালাহ। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তিনি টুইট করে জানিয়েছেন , ‘এটা খুবই কঠিন একটি রাত ছিল। কিন্তু আমি একজন যোদ্ধা। শত বাধা সত্ত্বেও আমি আত্মবিশ্বাসী যে, রাশিয়ায় আপনাদের গর্বিত করার জন্য থাকতে পারব। আপনাদের ভালোবাসা এবং সমর্থন আমাকে শক্তি দেবে, যা আমার প্রয়োজন।’

ডিকেটি/এমএমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।