লিভারপুল গোলরক্ষককে হত্যার হুমকি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:০৭ পিএম, ২৮ মে ২০১৮

লরিস কারিয়াস, লিভারপুল সমর্থকদের জন্য এক দুঃস্বপ্নের নাম। প্রায় এক যুগ পর চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে পৌঁছালেও এক কারিয়াসের ভুলেই শিরোপা হাতছাড়া লিভারপুলের। রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে শিশুসুলভ দুটি গোল খেয়ে দারুণ অনুতপ্ত কারিয়াস নিজেও। সমর্থকের কাছে ওইদিন মাঠেই ক্ষমা চেয়েছেন। এর পরে বিভিন্ন জায়গায় নিজের ভুলের কথা স্বীকার করে বার বার মাফও চেয়েছেন এই গোলরক্ষক।

ক্ষমা চেয়ে নিলেও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে এখনও চলছে তীব্র কারিয়াস সমালোচনা। কোথাও এতটুকু ছাড় দেওয়া হচ্ছেনা এই গোলরক্ষককে। তবে এবার যেন একটু বাড়াবাড়ি করে ফেললো সমর্থকেরা। রীতিমত হত্যার হুমকি দেওয়া হচ্ছে কারিয়াস ও কারিয়াসের পরিবারকে উদ্দেশ্য করে।

সামাজিক যোগাযোগ ফেসবুকে ইতোমধ্যেই অনেকগুলো হত্যার হুমকি পেয়েছেন কারিয়াস। একজন পাঠিয়েছেন , ‘ক্যান্সার হয়ে মারা যাক কারিয়াস।’ হত্যা হুমকি নিজ পর্যন্ত থাকলেও মানা যেত ব্যাপারটা। তার পরিবারকেও দেওয়া হচ্ছে হত্যা হুমকি। এক বার্তায় একজন পাঠিয়েছেন, ‘ওর পুরো ফ্যামিলি মরুক, আমি ওর মেয়েকে হত্যা করতে চাই।’

অবশ্য এরই মধ্যে ইংলিশ পুলিশ বিষয়টিকে খুবই গুরুত্বের সাথে নিয়েছে। খতিয়ে দেখা হচ্ছে কোথা থেকে কারা এবং কেন এসব হত্যা হুমকি পাঠাচ্ছে। ইংল্যান্ড পুলিশের একজন বলেছেন, ‘হত্যা হুমকির বিষয়টি খতিয়ে দেখছি আমরা, যেকোনো ধরনের হুমকি ও বিদ্বেষপূর্ণ মন্তব্য আমরা তদন্ত করে দেখব।’

এসএস/আরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।