মেসিদের অনুশীলন দেখতে উপচে পড়া ভিড়

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ২৮ মে ২০১৮

বিশ্বব্যাপী আর্জেন্টিনার ফুটবলের অনুরাগীদের সংখ্যা অগণিত। আর্জেন্টিনাতে তো বলাবাহুল্য। বিশ্বকাপকে সামনে রেখে নিজ দেশে অনুশীলন করছে মেসির আর্জেন্টিনা। দলের সেই অনুশীলন দেখতে হুমড়ি খেয়ে পড়ছে সমর্থকরা। কেউ মেসির প্লা-কার্ড হাতে, কেউ বা আর্জেন্টিনাকে শুভকামনা জানিয়ে লিখে এনেছেন শুভেচ্ছা বার্তা।

আর্জেন্টিনার হুরাকানের ‘থমাস এ দুসো স্টেডিয়ামে’ রবিবার অনুশীলন করে আর্জেন্টাইনরা। মেসি, আগুয়েরো, দিবালা, হিগুয়াইনসহ দলের অন্যান্য সব ফুটবলারই ছিলেন। তাদের সবাইকে সমর্থন জানাতে এদিন স্টেডিয়ামে হাজির হয় স্কুল পড়ুয়া শিশুরা। কয়েকজন পান মেসি-দিবালা-আগুয়েরদের সান্নিধ্য।

argentina

তাদের ভেতরেই একজন আর্জেন্টিনার যুব দলের ফুটবলার দিয়েগো সারপেন্তিনি। আকোন্দ্রোপ্লাসিয়া নামক রোগে ভুগছেন তিনি। এই রোগে আক্রান্ত হওয়ার ফলে তার হাত-পা একদম ছোট হয়ে আসছে। অনুশীলনের এক ফাঁকে মেসির সংস্পর্শে উজ্জীবিত হয় সে। ছবি তোলার পাশাপাশি তাকে অটোগ্রাফও দেন মেসি।

আরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।