মিলানকে হারিয়ে কোপা ইতালিয়ার শিরোপা জুভেন্টাসের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:১০ পিএম, ১০ মে ২০১৮

ঘরোয়া ফুটবলে ডাবল জয়ের পথে আরেকধাপ এগিয়ে গেল জুভেন্টাস। বুধবার রোমের অলিম্পিক স্টেডিয়ামে এসি মিলানকে ৪-০ গোলে হারিয়ে কোপা ইতালিয়ার শিরোপা নিজেদের করে নিয়েছে আল্লেগ্রির দল। এই নিয়ে টানা চতুর্থবার ও সব মিলিয়ে সর্বোচ্চ ১৩ বার ইতালিয়ান ফুটবলের দ্বিতীয় সেরা প্রতিযোগিতাটির শিরোপা নিজেদের করে নিল তুরিনের দলটি।

রোমের অলিম্পিক স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই আক্রমণ পাল্টা আক্রমণে ম্যাচ জমে ওঠে। দুইদলই গোলের সুযোগ সৃষ্টি করলেও বল জালে জড়াতে পারেনি। ফলে প্রথমার্ধে স্কোরলাইন ছিল গোলশূন্য।

বিরতি থেকে ফিরে ২০ মিনিটের ব্যবধানে ৪ গোল করে শিরোপা জয় নিশ্চিত করে ফেলে জুভেন্টাস। ম্যাচের ৫৬ মিনিটে দিবালার কর্নার থেকে হেডে বল জালে জড়ান ফরাসি তারকা বেনাতিয়া। ম্যাচের ৬১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ডগলাস কস্তা।

তিন মিনিট পর মিলানের গোলরক্ষকের ভুলে স্কোরলাইন ৩-০ করেন মারিও মানজুকিচ। আর ৭৬ মিনিটে মিলানের নিকোলা কালিনিকের আত্মঘাতী গোলে শিরোপা নিশ্চিত হয়ে যায় জুভেন্টাসের।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।