এল ক্লাসিকো মিস করছেন বার্সার চার তারকা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৫১ এএম, ০৬ মে ২০১৮

লা লিগার শিরোপা নিশ্চিত করেছে আগেই। এরপরও এল ক্লাসিকো বলে কথা। মর্যাদার লড়াই। এমন ম্যাচে প্রথম সারির চার খেলোয়াড়কে ছাড়াই মাঠে নামবে বার্সা। তবে ইনজুরি নিয়েই রিয়ালের বিপক্ষে খেলবেন ইনিয়েস্তা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় আজ (রোববার) রাত ১২.৪৫ মিনিটে।

ম্যাচের আগে সংবাদ সম্মেলনে বার্সা কোচ ভালভার্দে বলেন, ‘আমরা গার্ড অব অনার নিয়ে ভাবছি না। জয়ের জন্যই মাঠে নামবো। তবে এ ম্যাচ খেলা হচ্ছে না আন্দ্রে গোমেজ, লুকাস ডিগনে, অ্যালেক্স ভিদাল এবং ইয়েরি মিনার।’

চলতি মৌসুমে এখনো হারের মুখ দেখনি বার্সা। তাই দলটির সামনে প্রথমবারের মত অপরাজিত থেকে মৌসুম শেষ করার সুযোগ। আর চলতি মৌসুম থেকে বার্সাকে বিদায় জানাচ্ছে ইনিয়েস্তা। তাই মৌসুমের শেষ ক্লাসিকো জিততে মরিয়া থাকবে দলের খেলোয়াড়রা।

এদিকে স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কা জানিয়েছে পায়ের পাতায় হালকা ইনজুরি আছে ইনিয়েস্তার। তবে এরপরও আজকের ম্যাচে খেলবেন এই তারকা, বিষয়টি নিশ্চিত করেছেন দলের কোচ।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।