শুক্রবার প্যারিস ফিরছেন নেইমার

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩২ পিএম, ০৩ মে ২০১৮

বিশ্বকাপে নেইমার ব্রাজিলকে নেতৃত্ব দেবেন, তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দেশটির সমর্থকরা। যদিও কয়েক দিন আগেও পিএসজির সুপারস্টারের বিশ্বকাপে খেলা নিয়েই অনিশ্চয়তা ছিল। সব শঙ্কা কেটে যাচ্ছে দ্রুত-রাশিয়া বিশ্বকাপে দেখা যাবে বিশ্বের সবচেয়ে দামী এ ফুটবলার, তা এখন নিশ্চিত।

দ্রুতই সুস্থ হয়ে উঠছেন ব্রাজিল দলের প্রাণভোমরা। শুক্রবারই তিনি ফিরছেন প্যারিসে। এ খবর কেবল ব্রাজিলিয়ানদের জন্যই আনন্দের নয়, বিশ্বজুড়ে দেশটির কোটি কোটি সমর্থকেরও।

বিশ্বকাপ শুরুর ঠিক ৪০ দিন আগে তিনি প্যারিসে ফিরলেও পিএসজির হয়ে তার আর মাঠে নামা হচ্ছে না। কারণ, কয়েকদিন আগে নেইমার নিজেই বলেছিলেন, ১৭ মে চূড়ান্ত ডাক্তারী পরীক্ষার আগে তিনি মাঠে নামবেন না। তার আগেই শেষ হয়ে যাবে নেইমারের ক্লাব পিএসজির মৌসুম। তাই নেইমারের প্যারিসে ফেরায় ফরাসি লিগ চ্যাম্পিয়নদের খেলায় কোনো প্রভাব পড়বে না।

নেইমার চোট পেয়ে মাঠের বাইরে যাওয়ার পর পিএসজি চ্যাম্পিয়ন্স লিগে হেরেছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের কাছে। তবে ক্লাবটি ফরাসি লিগ ওয়ানের শিরোপা ঠিকই ধরে রেখেছে।

বিশ্বকাপে ব্রাজিল খেলবে ‘ই’ গ্রুপে। তাদের প্রতিপক্ষ সুইজারল্যান্ড, কোস্টারিকা ও সার্বিয়া। নেইমারদের প্রথম ম্যাচ ১৭ জুন সুইজারল্যান্ডের বিরুদ্ধে, দ্বিতীয় ম্যাচ ২২ জুন কোস্টারিকার বিরুদ্ধে এবং ২৭ জুন সার্বিয়ার বিরুদ্ধে।

আরআই/এমএমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।