নেইমারে বিরক্ত পিএসজি সমর্থকরা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:০১ পিএম, ২৯ এপ্রিল ২০১৮

বার্সা ছেড়ে পিএসজিতে নাম লেখানোর পর থেকেই নেইমারকে নিয়ে আবারও শুরু হয় দলবদলের গুঞ্জন। কখনো শোনা যাচ্ছে আবারও বার্সেলোনায় ফিরবেন, কখনো বা আসছে রিয়াল মাদ্রিদের নাম। তবে গণমাধ্যমে এরকম অনেক কিছু শোনা গেলেও নেইমার নিজে থেকে কিছুই বলেনি। এ নিয়ে কিছু দিন আগে বিশ্বকাপ জয়ী এবং পিএসজির সাবেক ফুটবলার ক্রিস্টোফে দুগারি নেইমারের উপর ক্ষোভ ঝেড়েছেন। এবার পিএসজি সমর্থকরাও বিরক্ত দলের এই তারকার দলবদলের খবরে।

নেইমারকে নিয়ে বিভিন্ন প্রশ্ন শুনতে শুনতে তারা ধৈয হারা হয়ে গেছেন পিএসজি সমর্থকরা। তারা ক্ষোভ প্রকাশ করে বলেছেন, নেইমারের ফ্রান্সের বাইরে তার ইনজুরির থেকে সেরে ওঠার যে প্রক্রিয়া চলছে তা পিএসজির জন্য অস্মানজনক। নেইমার প্যারিসের বাইরে থেকে দল পরিবর্তনের চেষ্টা করছেন বলেও মনে করেন তারা। আর এতেই ক্ষেপেছেন পিএসজি সমর্থকরা।

গত ২৬ ফব্রুয়ারি ফরাসি লিগ ওয়ানে মার্সেইয়ের বিরুদ্ধে পিএসজির ম্যাচ চলাকালীন ডান পায়ে চোট পান নেইমার। গোড়ালি মচকানো ছাড়াও স্ক্যান রিপোর্টে পঞ্চম মেটাটারসালে চিড় ধরা পড়ে। ফলে দেশে ফিরে দ্রুত চোটের জায়গায় অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন নেইমার। প্রথমিকভাবে সেরে উঠার জন্য তিন মাস সময় ধরে দিয়েছেন চিকিৎসকরা।

এরপরই বিশ্বকাপ খেলা নিয়ে শঙ্কায় পড়ে এই তারকা। তবে কয়েকদিন আগে উৎকন্ঠিত ভক্তদের এবার স্বস্তির খবরই জানালেন নেইমারের তত্ত্বাবধান করা ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার। পিএসজি তারকা সুস্থতার খুব কাছে চলে এসেছেন, বিশ্বকাপে খেলবেন- জানিয়েছেন তিনি।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।