দুই ম্যাচে ৬ গোল ইকার্দির

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:৫৫ এএম, ০১ এপ্রিল ২০১৮

আর্জেন্টিনা দলে নেই কিন্তু তাতে কী! ক্লাব ফুটবলে গোলের পর গোল করেই চলেছেন আর্জেন্টিনার ফুটবলার মাউরো ইকার্দি। হেলাস ভেরোনাকে তার দল ইন্টার মিলান হারিয়েছে ৩-০ গোলে। সেই ম্যাচে একাই করেন দুই গোল। ক্লাবের হয়ে শেষ দুই ম্যাচে করলেন ৬ গোল।

আর্জেন্টিনার হয়ে সম্প্রতি প্রীতি ম্যাচে দলে জায়গা হয়নি ইকার্দির। এমনকি কোচ সাম্পাওলি জানিয়েও দিয়েছেন বিশ্বকাপে ইকার্দির খেলার সম্ভাবনা প্রায় শূন্য। অথচ ইন্টার মিলানের হয়ে বর্তমান মৌসুমে করেছেন ২৫ ম্যাচে ২৪ গোল। আর্জেন্টিনার স্ট্রাইকার হিসেবে খেলা হিগুয়াইন ইতালি এবং স্পেনের বিপক্ষেও ছিলেন ব্যর্থ। স্পেনের বিপক্ষে তো একদম সহজ সুযোগ মিস করেছেন জুভেন্টাস তারকা। আর তাতেই আবারও হিগুয়াইনকে বাদ দেয়ায় সরব আর্জেন্টাইন সমর্থকরা। কিন্তু ইকার্দি কী ভাবছেন?

ইন্টার হয়ে ম্যাচ জয়ী অসাধারণ পারফরম্যান্স করে ম্যাচ শেষে ইকার্দি বলেন, আমি জানি না আসলে আর্জেন্টিনা দলে সুযোগ পাবো কি-না। আমি ইন্টারের হয়ে আমার কাজ করে যাচ্ছি। যদি জাতীয় দলে সুযোগ পাই তাহলে সেটা আমার জন্য বোনাস।

আরআর/এএইচ/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।