বঙ্গবন্ধু গোল্ডকাপে খেলবে ফিলিস্তিন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:২৪ পিএম, ২৫ মার্চ ২০১৮

অক্টোবরে অনুষ্ঠিতব্য বঙ্গবন্ধু গোল্ডকাপে খেলবে ফিলিস্তিন। রোববার বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিনের সঙ্গে সৌজন্য সাক্ষাতে ফিলিস্তিন ফুটবল ফেডারেশনের সভাপতি জিব্রাইল এম এম আলজৌব হামিদাহ এ নিশ্চয়তা দিয়েছেন।

আলোচনার পর বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন বলেছেন, ‘আলোচনার সময় আমি তাকে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলে দল পাঠাতে আমন্ত্রণ জানালে তিনি রাজি হন। অক্টোবরের বঙ্গবন্ধু গোল্ডকাপের বিদেশি দলগুলোর একটি ফিলিস্তিন হবে, সেটা আশা করছি।’

এর বাইরেও বাংলাদেশের ফুটবল উন্নয়নে পাশে থাকার আশ্বাস দিয়েছে ফিলিস্তিন ফুটবল ফেডারেশন। জিব্রাইল এম এম আলজৌব হামিদাহ ফিলিস্তিন সরকারের একজন মন্ত্রী এবং দেশটির অলিম্পিক অ্যাসোসিয়েশনের সভাপতি।

মতিঝিলস্থ বাফুফে ভবনে এ সময়ে তার সঙ্গে ছিলেন ঢাকাস্থ ফিলিস্তিনি রাষ্ট্রদূত ইউসেফ এস রামাদান। এছাড়া উপস্থিত ছিলেন ফিফা কাউন্সিল সদস্য ও বাফুফে সদস্য মাহফুজা আক্তার কিরণ, বাফুফের সহ-সভাপতি মহিউদ্দিন আহমেদ মহি, সহ-সভাপতি জনাব তাবিথ আউয়াল, সদস্য শওকত আলী খান জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ।

আরআই/এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।