ব্যাংককে শুক্রবার শেষ প্রস্তুতি ম্যাচ ফুটবলারদের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:১০ পিএম, ২২ মার্চ ২০১৮

লাওসের উদ্দেশ্যে থাইল্যান্ড ত্যাগের আগে শুক্রবার শেষ প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ ফুটবল দল। অ্যান্ড্রু ওর্ডের শিষ্যদের শেষ ম্যাচের প্রতিপক্ষ থাই প্রিমিয়ার লিগের দল ব্যাংকক গ্লাস ফুটবল ক্লাব। বুধবার বাংলাদেশ প্রথম ম্যাচে চানবুড়ি ফল এএফসির কাছে ১-০ ব্যবধানে হেরেছে ৮৯ মিনিটে গোল খেয়ে।

থাইল্যান্ড থেকে বাংলাদেশ দল লাওস যাবে ২৫ মার্চ। ২৭ মার্চ লাওসের বিপক্ষে ফিফা ফ্রেন্ডলি ম্যাচ খেলবে লাল-সবুজ জার্সিধারীরা। লাওসের বিরুদ্ধে ম্যাচের মধ্যে দিয়ে আন্তর্জাতিক ফুটবলে দীর্ঘ বিরতির অবসান হবে বাংলাদেশের। ২০১৬ সালে ১০ অক্টোবর ভুটানের কাছে হারের পর আর কোনো ম্যাচ খেলা হয়নি লাল-সবুজদের।

সেপ্টেম্বরে ঢাকায় অনুষ্ঠিতব্য সাফ চ্যাম্পিয়নশিপে চোখ রেখেই বাংলাদেশ ফুটবল ফেডারেশন জাতীয় দলের জন্য দীর্ঘমেয়াদী যে অনুশীলনের ব্যবস্থা করেছে, তার অংশ হিসেবেই ফুটবলারদের দেশে ও বিদেশে অনুশীলন করাচ্ছে। মধ্য প্রাচ্যের দেশ কাতারে দুই সপ্তাহের অনুশীলনের পর অ্যান্ড্রু ওর্ডের শিষ্যরা এখন ব্যাংককে।

আরআই/এমএমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।