উইলিয়ানের গোলে চেলসির জয়

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:২৫ পিএম, ১১ মার্চ ২০১৮

ব্রাজিলিয়ান মিডফিল্ডার উইলিয়ানের গোলে জয় পেয়েছে চেলসি। নিজেদের মাঠে ক্রিস্টাল প্যালেসকে ২-১ গোলে হারায় কন্তের শিষ্যরা। আর এ জয়ে শীর্ষ চারে থাকার স্বপ্নও ধরে রেখেছে দলটি।

ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে চেলসি। এরই ধারাবাহিকতায় ম্যাচের ২৫ মিনিটে চেলসিকে লিড এনে দেন উইলিয়ান। ডি বক্সে মধ্য থেকে তার নেয়া ডান পায়ের জোরালো শট পোস্টের ভেতরের কানায় লেগে জালে জড়ায়।

সাত মিনিট পর আত্মঘাতী গোলে ব্যবধান দ্বিগুণ হয়। ডান দিক থেকে বাড়ানো ক্রস বিপদমুক্ত করতে গিয়ে নিজেদের জালেই জড়িয়ে দেন মার্টিন কেলি।

বিরতি থেকে ফিরে ম্যাচের আধিপত্য ধরে রাখে চেলসি। ম্যাচের ৬৭ মিনিটে জিরুদের শট পোস্টে লেগে ফিরলে হতাশ হতে হয় দলটিকে। উল্টো ৯০তম মিনিটে দারুণ প্লেসিং শটে ব্যবধান কমান নেদারল্যান্ডসের ডিফেন্ডার প্যাটট্রিক ফন আনহোল্ট। বাকি সময়ে আর গোল না হলে জয়ের আনন্দ নিয়ে মাঠ ছাড়ে চেলসি।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।