হোটেলে অস্বাভাবিক মৃত্যু ইতালি ফুটবলারের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৫৩ এএম, ০৫ মার্চ ২০১৮

মাত্র ৩১ বছর বয়সেই থেমে গেল ফুটবলার ডেভিড অ্যাস্টোরির গতিময় জীবন। ইতালিয়ান এই ফুটবলার ছিলেন সিরি-এ ক্লাব ফিওরেন্তিনার অধিনায়ক। জাতীয় দলে জিয়ানলুইজি বুফনের সতীর্থ। নিজের ফুটবল ক্যারিয়ার শুরু করেছিলেন মিলান থেকে।

রোববার সিরি-এ তে উদিনেসের সঙ্গে ম্যাচ খেলতে একদিন আগেই উদিন পৌঁছেছিল ফিওরেন্তিনা। ম্যাচের আগে লা দি মোরেস নামে শহরের একটি অভিজাত হোটেলে ছিল দলটির খেলোয়াড়রা। এখানেই সকালবেলা মৃত অবস্থায় পাওয়া যায় ফিওরেন্তিনা অধিনায়ক ডেভিড অ্যাস্টোরিকে। ঘুমের মধ্যেই তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

মর্মান্তিক এই ঘটনার পর ক্লাবটির পক্ষ থেকে একটি বিবৃতিতে জানানো হয়, ‘আমরা মর্মাহত। আমাদের অধিনায়ক ডেভিড অ্যাস্টোরি হঠাৎ অসুস্থ হয়ে মারা গেলেন। এই মর্মান্তিক ঘটনাতে তার পরিবারের প্রতি সংবাদমাধ্যমকে সহানুভূতি দেখানোর আর্জি জানাচ্ছি।’

ইতালির ফুটবল ক্লাবটির এক কর্মকর্তারা জানান, সাধারণত ব্রেকফাস্ট টেবিলে সবারে আগে পৌঁছে যান অ্যাস্টোরি। রোববার সকালে টেবিলে তাকে অনেকক্ষণ না দেখে সন্দেহ হয় সতীর্থদের। এরপরই খুঁজতে গিয়ে তাকে মৃত অবস্থায় হোটেলে রুমে দেখতে পান একজন ম্যাসাজম্যান।

অ্যাস্টোরির মৃত্যুতে নিজেদের ম্যাচগুলি বাতিল করেছে ইতালির ক্লাবটি। নিজের ১২ বছরের ফুটবল ক্যারিয়ারের অর্ধেকের বেশি সময় ক্যালিয়ারিতে কাটিয়েছিলেন ডেভিড। তাকে শ্রদ্ধা জানাতে ‘এ’ সিরিজের ম্যাচগুলি বন্ধ রাখছে অ্যাস্টোরির সাবেক ক্লাবটিও।

ইতালির ক্লাব ফুটবল ছাড়াও জাতীয় দলের হয়ে ১৪টি ম্যাচ খেলেছেন অ্যাস্টোরি। ২০১৩ ফিফা কনফেডারেশন্স কাপে উরুগুয়ের বিরুদ্ধে একটি গোলও করেন এই ডিফেন্ডার।

আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।