মারামারির ঘটনায় ম্যানসিটিকে সাড়ে ৫৮ লাখ টাকা জরিমানা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:০৮ পিএম, ০৩ মার্চ ২০১৮

এফএ কাপের পঞ্চম রাউন্ডে উইগান অ্যাথলেটিকের বিপক্ষে ম্যাচে রীতিমতো লঙ্কা কান্ড ঘটিয়ে বসেছিলেন ম্যানচেস্টার সিটির খেলোয়াড়রা। দলের খেলোয়াড়দের নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হওয়ায় ইংলিশ এই ক্লাবকে ৫০ হাজার ডলার জরিমানা করা হয়েছে। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় সাড়ে ৫৮ লাখ টাকা। অভিযুক্ত করা হয়েছে উইগানকেও।

গত ১৯ ফেব্রুয়ারি এফএ কাপে উইগানের বিপক্ষে ১-০ গোলে হেরে বিদায় নিতে হয় ম্যানসিটিকে। ম্যাচে উইগান মিডফিল্ডার ম্যাক্স পাওয়ারকে মারাত্মক ট্যাকেল করে লাল কার্ড দেখেন সিটির ফ্যাবিয়ান ডেলফ। এই সময় উইগান কোচ পল কুকের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন ম্যানসিটি কোচ পেপ গার্দিওলা।

সবচেয়ে বড় কান্ডটি ঘটে ম্যাচের পরে। ম্যাচ শেষ হওয়ার পর উইগানের মাঠ ডি ডব্লিউ স্টেডিয়ামে চলছিল উৎসব। এমনই এক পরিস্থিতিতে দর্শকদের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন সিটি স্ট্রাইকার সার্জিও আগুয়েরো। তবে এদিনের ঘটনায় আলাদা কোনো ব্যক্তি বা স্টাফকে শাস্তি দেয়া হয়নি।

দুই কোচের বাদানুবাদের বিষয়টিও অস্বীকার করেছেএফএ। তারা জানিয়েছে, আচরণভঙ্গের মতো কিছু হয়নি।

এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।