আর্সেনালের ২২ বছরের চাকরি হারাচ্ছেন ওয়েঙ্গার!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:২২ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০১৮

এক-দুই বছর নয়। জীবনের তিন ভাগের এক ভাগ সময় আর্সেনালের কোচ হিসেবেই কাটিয়ে দিয়েছেন ৬৮ বছর বয়সী আর্সেন ওয়েঙ্গার। অবশেষে ২২ বছরের চাকরিটি বোধ হয় হারাতে চলেছেন ফরাসি এই ফুটবল ম্যানেজার।

আর্সেনাল সমর্থকরা ‘ওয়েঙ্গার হটাও’ আন্দোলন করে আসছেন অনেক বছর ধরেই। কিন্তু ক্লাবে তার দীর্ঘ সময়ের অবদানের কথা মাথায় রেখে সহজেই এত বড় সিদ্ধান্ত নিয়ে নেয়নি কর্তৃপক্ষ।

তবে এবার আর্সেনালের অবস্থা একটু বেশিই খারাপ। টানা দ্বিতীয় মৌসুমে প্রিমিয়ার লিগে সেরা চারের বাইরে থেকে শেষ করতে যাচ্ছে গানাররা। বিশেষ করে রোববার কারাবাও কাপ ফাইনালে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হারের পর সমালোচনাটা বেড়ে গেছে আরও বেশি।

এবার নড়েচড়ে বসছে ক্লাব কর্তৃপক্ষ। ইংলিশ সংবাদপত্র ‘দি ডেইলি মেইল’-এর প্রতিবেদনে এসেছে, চলতি মৌসুম শেষেই ওয়েঙ্গারের ভবিষ্যত নির্ধারণ করবেন তারা। বর্ষীয়ান এই কোচের সম্ভাব্য উত্তরসূরী হিসেবে ইতোমধ্যে নামও এসে পড়েছে কয়েকজনের।

মোনাকোর কোচ লিওনার্দো জার্ডিম, জার্মানি জাতীয় দলের কোচ জোয়াকিম লো, সেল্টিকের ব্রেন্ডন রজার্সকে নিয়ে জোড় আলোচনা চলছে। শোনা যাচ্ছে, আবারও আর্সেনালে ফিরতে পারেন ম্যানচেস্টার সিটির সহকারী কোচ মাইকেল আর্তেতাও।

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।