চিরদিন রিয়ালের কোচ থাকতে চান জিদান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫২ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০১৮

অনেকেই মনে করছেন, পিএসজির বিপক্ষে রিয়াল মাদ্রিদের চ্যাম্পিয়ন্স লিগ লড়াইটাই ভবিষ্যত নির্ধারণ করে দেবে জিনেদিন জিদানের। চাপের মুখে থাকা রিয়াল কোচ এই লড়াইয়ে হারলে চাকরি খুয়াতে পারেন, এমন মতও অনেকের। তবে জিদান এমনটা ভাবছেন না। রিয়ালের কোচ থাকার জন্য লড়াই করতে রাজি তিনি।

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাবুতে পিএসজির বিপক্ষে জিতেছে রিয়াল। এবার খেলা হবে পিএসজির মাঠে, দ্বিতীয় লেগে তাই কঠিন পরীক্ষাতেই পড়তে হবে রিয়ালকে।

তবে এই লড়াইয়ে হেরে গেলে ভবিষ্যত কি হবে, সেটা নিয়ে উদ্বেগ নেই জিদানের। যতদিন ক্লান্ত না হচ্ছেন, রিয়ালের কোচ থাকতে চান ফরাসি এই কোচ, ‘মাঝেমধ্যে যখন উত্তরটা দেই (ভবিষ্যত নিয়ে), সন্দেহ থাকে মনে। তবে আমি যতক্ষণ এই চাকরিতে ক্লান্ত না হব, ততক্ষণ চালিয়ে যাব।’

রিয়ালে চিরদিন থাকার জন্য প্রয়োজনে লড়াই করতেও রাজি জিদান। রোনালদোদের কোচ বলেন, ‘আমি এখানে ভালো আছি। আমি এখানে চিরদিন থাকতে লড়ব। যদি আমি চালিয়ে যেতে পারি, মৌসুম শেষ হওয়ার ঠিক আগে আমি আপনাদের জানাব, ঠিক আগে।’

এমএমআর/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।