আরেকটি মুকুটের হাতছানি রোনালদোর সামনে

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৫৬ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০১৮

ক্যারিয়ারে তার অর্জনের খাতাটা পূর্ণ। তবে ৩৩ বছর বয়সেও সেই অর্জনে ভাটা পড়েনি ক্রিশ্চিয়ানো রোনালদোর। ২০১৭ সালে ক্লাব রিয়াল মাদ্রিদের হয়ে দুর্দান্ত একটি মৌসুম কাটিয়েছেন। পর্তুগালের বর্ষসেরা ফুটবলারের পুরস্কারটিও তাই ডাকছে তাকে।

২০১৭ সালের পারফরম্যান্সের নিরিখে পর্তুগালের বর্ষসেরা ফুটবলারের তালিকায় মনোনয়ন পেয়েছেন রোনালদো। এই জায়গায় তার প্রতিদ্বন্দ্বি জাতীয় দলের ম্যানচেস্টার সিটি সতীর্থ বার্নাডো সিলভা এবং স্পোর্টিং লিসবনের গোলরক্ষক রুই প্যাট্রিসিও।

বর্ষসেরার মুকুটটা রোনালদোর মাথায়ই উঠার সম্ভাবনা বেশি। দারুণ একটি বছর কাটিয়েছেন পর্তুগিজ যুবরাজ। গত মৌসুমে তার দল রিয়াল মাদ্রিদ জিতেছে পাঁচটি ট্রফি- যার মধ্যে রয়েছে একটি চ্যাম্পিয়ন্স ট্রফি আর লা লিগার ডাবল।

রোনালদো নিজে জিতেছেন পঞ্চম ব্যালন ডি'অর, ফিফা বেস্ট প্লেয়ার এবং উয়েফার বর্ষসেরা ফুটবলারের পুরস্কার। এমন পারফরম্যান্সের পর পর্তুগাল সেরার পুরস্কারটা তো তারই হওয়া উচিত!

এমএমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।