নিউক্যাসলের কাছে ইউনাইটেডের হার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:১৮ এএম, ১২ ফেব্রুয়ারি ২০১৮

নিজেদের মাঠে নিউক্যাসলের বিপক্ষে বড় জয় পেলেও এবার তাদের মাঠ থেকেই হারের স্বাদ নিয়ে ফিরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। রোববার নিউক্যাসলের কাছে ১-০ গোলে হারে মরিনহোর শিষ্যরা।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নিয়ে খেলতে থাকে ম্যানচেস্টার ইউনাইটেড। সানচেজ-লুকাকুরা একের পর এক আক্রমণ করলেও নিশ্চিত কোনো সুযোগ তৈরি করতে পারেনি। এরই মধ্যেও ম্যাচের ৩৬ মিনিটে গোলের সহজ সুযোগ মিস করে মার্শিয়াল। নেমানিয়া মাটিচের ডিফেন্স চেরা পাস নিয়ন্ত্রণে নিয়ে গোলরক্ষককে একা পেয়েও লক্ষ্যভেদে ব্যর্থ হন ফরাসি এই ফরোয়ার্ড।

বিরতি থেকে ফিরে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে ইউনাইটেড। তবে পাল্টা এক আক্রমণে ম্যাচের ৬৫তম মিনিটে নিউক্যাসলকে লিড এনে দেন রিচি। শেলভির লম্বা ফ্রি কিক থেকে ফাঁকায় বল পেয়ে লক্ষ্যভেদ করেন স্কটল্যান্ডের এই উইঙ্গার। বাকি সময় চেষ্টা করলেও আর গোলে দেখা পায়নি ইউনাইটেড।

এ হারে ২৭ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ইউনাইটেড। লিগের শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির সঙ্গে মরিনহোর দলের ব্যবধান ১৬ পয়েন্টই থাকলো।

এমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।