বেনজেমার বিকল্প ভাবছে রিয়াল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:১৪ পিএম, ০৪ জানুয়ারি ২০১৮

কোচ জিনেদিন জিদান যতই বলুন, দলের সবার উপর আস্থা আছে। বাস্তবতা বলছে, করিম বেনজেমার অফফর্ম আর চোটের বোঝা নিতে পারছে না রিয়াল মাদ্রিদ। সম্প্রতি চোটে পড়া এই ফরাসি স্ট্রাইকারের বিকল্প ভাবতে শুরু করেছে স্প্যানিশ ক্লাবটি।

নিজের দলের উপর আস্থার কথা জানালেও প্রথমবারের মতো জিদান জনসম্মুখে স্বীকার করলেন, ট্রান্সফার মার্কেটের দিকে চোখ আছে তার। বিকল্প ভাবনা মাথায় নিয়েই ঘুরছে রিয়াল।

যদিও জিদান বলছেন, করিম বেনজেমা তার প্রথম পছন্দের সেন্টার ফরোয়ার্ড। তবে জানুয়ারির দলবদলে বিকল্প সেন্ট্রাল স্ট্রাইকারের সঙ্গে চুক্তির বিষয়টি উড়িয়ে দেননি রিয়াল কোচ।

খুব বেশি পছন্দের সুযোগ অবশ্য নেই রিয়ালের। কেননা তাদের টার্গেটে থাকা অনেকেই চ্যাম্পিয়ন্স লিগের সময়টায় অন্য দলের হয়ে খেলবেন। তারপরও বড় নামগুলোর মধ্যে আছে ইন্টার মিলানের মাওরো ইকার্দি আর আর্সেনালের অ্যালেক্সিজ সানচেজের নাম।

আরও দুটি নামও উঠে আসছে-টিমো ওয়ের্নার আর হ্যারি কেন। তবে তাদের ক্লাব পছন্দের খেলোয়াড়দের ছাড়তে এখনও রাজি নয়। তাছাড়া তারা চ্যাম্পিয়ন্স লিগে খেলতেও পারবেন না।

হ্যারি কেনের স্প্যানিশ ফুটবলে মানিয়ে নেয়া নিয়ে যথেষ্ট সংশয় রয়েছে রিয়ালের। তাই দুইজনের মধ্যে ওয়ের্নেরের নামই বেশি শোনা যাচ্ছে। আরেকটা সমস্যা অর্থ। ইকার্দিকে ছাড়তে ইতোমধ্যেই ১০০ মিলিয়ন ইউরো দাবি করে বসেছে ইন্টার। অন্যদের বেলায়ও দাবিটা কম নয় একেবারে।

এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।