অতিরিক্ত সময়ের গোলে লিভারপুলের জয়

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:২৭ এএম, ০২ জানুয়ারি ২০১৮

বছরের শুরুতেই পয়েন্ট হারানোর শঙ্কায় পড়েছিল লিভারপুল। তবে অতিরিক্ত সময়ের গোলে শেষ পর্যন্ত বার্নলিকে ২-১ গোলে হারিয়ে পূর্ণ তিন পয়েন্ট নিয়েই মাঠ ছেড়েছে অল রেডরা।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের শুরু থেকেই আক্রমণ করে খেলতে থাকে লিভারপুল। ম্যাচের দ্বিতীয় মিনিটেই গোলের সুযোগ পেয়েছিল দলটি। তবে সোলাঙ্কির ব্যাক পাস থেকে পাওয়া বলে লক্ষ্যভ্রষ্ট শট নেন লানানা।

ম্যাচের ১৬ মিনিটে অ্যালেক্স অক্সলেইড- চেম্বারলেইনের শট ঠেকিয়ে দেন বার্নলি গোলরক্ষক নিক পোপ। ম্যাচের ৩৮ মিনিটে পাল্টা আক্রমণে গোলের সুযোগ পেয়েছিল বার্নলি। তবে আরফিল্ডের শট একটুর জন্য লক্ষ্যভ্রষ্ট হয়।

বিরতি থেকে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে লিভারপুল। অবশেষে ম্যাচের ৬১ মিনিটে দলকে লিড এনে দেন মানে। ডি-বক্স থেকে বাঁ পায়ের বুলেট গতির শটে পোপকে পরাস্ত করেন সেনেগালের এই ফরোয়ার্ড।

ম্যাচের ৮৮ মিনিটে পাল্টা এক আক্রমণে বার্নলি সমতা ফেরান গুডমুন্ডসন। বাঁ-দিক থেকে এক খেলোয়াড়ের নেওয়া ক্রস লিভারপুলের খেলোয়াড়রা বিপদমুক্ত করতে ব্যর্থ হলে হেডে বল জালে পাঠান আইসল্যান্ডের এই মিডফিল্ডার।

স্বাগতিক দর্শকরা যখন ড্র নিয়ে মাঠ ছাড়ার চিন্তা করছে ঠিক ওই গোল করে লিভারপুলকে জয় এনে দেন ক্লাভান। যোগ করা সময়ের চতুর্থ মিনিটে লভরেনের ক্রসে ক্লাভানের দারুণ হেড জাল খুঁজে পায়।

এই জয়ে ২২ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে চার নম্বরে থাকল লিভারপুল। ২১ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি। ৪৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।