রিয়ালের বিপক্ষে মেসির গোলের রেকর্ড

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:৩৯ এএম, ২৪ ডিসেম্বর ২০১৭

রেকর্ড গড়া মেসির জন্য নতুন কিছু নয়। তবে সেটা যদি হয় চিরপ্রতিদ্বন্দ্বী রিয়ালের বিপক্ষে তাহলে তো সেটা বিশেষ কিছুই হয়। শনিবার মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে নিজে গোল করে ও সতীর্থকে দিয়ে আরও এক গোল করিয়েছেন। দলও জিতেছে। এমন ম্যাচে লা লিগার ইতিহাসে রিয়ালের জালে যে কারও চেয়ে বেশি গোল করার রেকর্ড করেছেন মেসি।

রিয়ালের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে স্বাগতিকদের বিপক্ষে ৩-০ গোলে উড়িয়ে দেয় বার্সেলোনা। লুইস সুয়ারেজ দলকে এগিয়ে নেওয়ার পর স্পট কিক থেকে ব্যবধান দ্বিগুণ করেন মেসি। ব্যবধান দ্বিগুণ করা গোলে রেকর্ডটি গড়েন মেসি। লা লিগায় রিয়ালের জালে এ নিয়ে ১৭ গোল করলেন সময়ের অন্যতম সেরা ফুটবলার। সব প্রতিযোগিতা মিলিয়ে রিয়ালের বিপক্ষে মেসির গোল ২৫টি।

এদিন আরেকটি মাইলফলক ছুঁয়েছেন মেসি। ম্যাচের যোগ করা সময়ে তার পাস থেকে বার্সার তৃতীয় গোলটা করেন অ্যালেক্স ভিদাল। বার্সার হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে এটি মেসির ২০০তম ‘অ্যাসিস্ট’।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।