'মেসির চেয়ে সেরা রোনালদো'

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৪৭ এএম, ১২ নভেম্বর ২০১৭

কে সেরা-ক্রিশ্চিয়ানো রোনালদো না লিওনেল মেসি? ম্যারাডোনা-পেলের মতো এ বিতর্কের শেষ বোধ হয় কখনোই হবে না। এক একজনের মতো এক এক রকম। তবে বিখ্যাত কেউ এ বিতর্কে একজনের নাম বললে সেটা নিয়ে মাতামাতিটা বেশিই হয়। যেমনটা হচ্ছে, ফর্মুলা ওয়ান স্টার ফার্নান্দো অ্যালেসোর কথা নিয়ে। তার চোখে, মেসির চেয়ে রোনালদোই এগিয়ে।

ফর্মুলা ওয়ান তারকা হলেও একটি খেলা নিয়েই পড়ে নেই অ্যালেনসো। ফুটবলটা বেশ কাছে থেকেই অনুসরণ করেন তিনি। সমর্থক করেন রিয়াল মাদ্রিদকে। চলতি বছর তো লস ব্ল্যাঙ্কোসরা ফর্মুলা ওয়ানের এ তারকাকে আনুষ্ঠানিকভাবেই সদস্য বানিয়ে নিয়েছে। এ অ্যালেনসো বলছেন, মেসির চেয়ে তার সেরা মনে হয় রোনালদোকে।

ব্রাজিলিয়ান গ্র্যান্ড পিক্সে অংশ নিতে গিয়ে এক সাক্ষাতকারে মেসি-রোনালদো বিতর্ক নতুন করে উস্কে দিয়েছেন অ্যালেনসো। তিনি বলেন, 'আমি জন্মের পর থেকেই রিয়াল মাদ্রিদের ভক্ত। আমার কাছে, মেসির থেকে ভালো মনে হয় ক্রিশ্চিয়ানোকে (রোনালদো)। অবশ্যই মেসি অবিশ্বাস্য এক প্রতিভা। তবে রিয়ালের একজন ভক্ত হিসেবে আমার সব আগ্রহ লস ব্লাঙ্কোস খেলোয়াড়দের দিকেই।'

সুযোগ পেলেই টুকটাক ফুটবল খেলারও অভ্যাস অ্যালেনসোর। আগামী বিশ্বকাপে কাকে ফেভারিট মনে করছেন? এমন প্রশ্নের জবাবে ব্রাজিলের নামটি বললেন ফর্মুলা ওয়ান তারকা, 'আমি এখনও ফুটবলকে অনেক ভালোবাসি। কখনও খেলতেও চেষ্টা করি, তবে বেশিরভাগ সময় দেখা হয় টিভিতে। আগামী বিশ্বকাপ কে জিততে এখনই এটা বলা কঠিন। তবে আমার মনে হয়, ব্রাজিলই ফেভারিট।'

এমএমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।