ওয়েলসে ডাক পেলেন ইনজুরি আক্রান্ত বেল

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৯ পিএম, ০১ নভেম্বর ২০১৭

এখনও ইনজুরি থেকে পুরোপুরি সেরে উঠেননি। তারপরও গ্যারেথ বেলকে দলে রেখেছে ওয়েলস। চলতি মাসে ফ্রান্স এবং পানামার বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলবে রাশিয়া বিশ্বকাপের টিকিট না পাওয়া দলটি। জাতীয় দলের এই দুই ম্যাচের জন্যই বিবেচনা করা হয়েছে রিয়াল মাদ্রিদ তারকাকে।

পায়ের চোটে প্রায় এক মাস ধরে মাঠের বাইরে রয়েছেন বেল। ওয়েম্বলিতে সাবেক ক্লাব টটেনহাম হটস্পারের বিপক্ষে রিয়াল মাদ্রিদের ম্যাচটি খেলার খুব ইচ্ছে ছিল তার।

চ্যাম্পিয়ন্স লিগে বুধবারের ম্যাচটি সামনে রেখে অনুশীলনও করেন রিয়াল ফরোয়ার্ড। কিন্তু ম্যাচ খেলার জন্য যথেষ্ট ফিট না হওয়ায় তাকে রেখেই দল ঘোষণা করেন কোচ জিনেদিন জিদান।

তবে জিদান ঝুঁকি না নিলেও দলের সেরা তারকাকে মাঠে দেখতে চাইছে ওয়েলস। দুটি প্রীতি ম্যাচের জন্য সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে তারা যে দল দিয়েছে, তাতে রাখা হয়েছে বেলকে।

ফ্রান্স এবং ওয়েলসের মধ্যকার প্রীতি ম্যাচটি মাঠে গড়াবে আগামী ১০ নভেম্বর স্ট্যাড ডি ফ্রান্সে। তার চার দিন পর ক্রিস কোলম্যানের দল মোকাবেলা করবে পানামার। ম্যাচটি অনুষ্ঠিত হবে কার্ডিফ সিটি স্টেডিয়ামে।

এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।