অতিরিক্ত সময়ের গোলে শেষ আটে আর্সেনাল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৫৬ এএম, ২৫ অক্টোবর ২০১৭

অতিরিক্ত সময়ের গোলে লিগ কাপের শেষ আট নিশ্চিত করেছে আর্সেনাল। নির্ধারিত সময়ের খেলা ১-১ গোলে সমতায় থাকার পর অতিরিক্ত সময়ে গড়ানো ম্যাচটি ২-১ গোলে জিতে নেয় আর্সেন ওয়েঙ্গারের দল।

ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে ম্যাচের ৩৪ মিনিটে জস মার্ফির গোলে এগিয়ে যায় নরউইচ সিটি। ম্যাচ শেষ হওয়ার পাঁচ মিনিট আগে আর্সেনালকে সমতায় ফেরান এডওয়ার্ড।

নির্ধারিত খেলা ১-১ এ সমতায় থাকলে ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। আর ৯৬ মিনিটে নিজের দ্বিতীয় গোল করে দলে জয় এনে দেন ইংলিশ তরুণ এই ফরোয়ার্ড।

এদিকে দিনের অপর ম্যাচে ইংলিশ মিডফিল্ডার জেসে লিনগার্ডের জোড়া গোলে সোয়ানসি সিটিকে তাদেরই মাঠে ২-০ গোলে হারিয়ে শেষ আটে উঠেছে ম্যানচেস্টার ইউনাইটেড।

চতুর্থ রাউন্ডের আরেক ম্যাচে দ্বিতীয় সারির ক্লাব ওলভসের সঙ্গে নির্ধারিত সময়ের পর অতিরিক্ত সময়েও ম্যান সিটি কোন গোল করতে না পারলে খেলা গড়ায় টাইব্রেকারে। আর সেখানে ৪-১ এ জয় পায় গার্দিওলার শিষ্যরা।

এমআর/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।