অবশেষে রোনালদোর গোল, জিতল রিয়াল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:০৮ পিএম, ১৪ অক্টোবর ২০১৭

অবশেষে লা লিগায় গোলের দেখা পেলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এই একটি মাত্র গোলের জন্য তার কত অপেক্ষা! কত প্রতীক্ষা! কত প্রহর গুণতে হয়েছে তার ভক্তদের। শেষ পর্যন্ত গেটাফের মাঠে গিয়ে গোলের দেখা পেলেন ক্রিশ্চিয়ানো। রোনালদোর গোলেই গেটাফের বিপক্ষে স্বস্তির জয় নিয়ে ঘরে ফিরতে পারলো রিয়াল মাদ্রিদ।

প্রথমার্ধে করিম বেনজেমার (৩৯ মিনিটে) গোলে এগিয়ে গিয়েছিল রিয়াল মাদ্রিদ। কিন্তু ৫৬ মিনিটে স্বাগতিক খেলোয়াড় জর্জ মোলিনার গোলে সমতায় ফেরে গেটাফে। ১-১ সমতা নিয়ে যখন ম্যাচটি শেষ হওয়ার অপেক্ষায় তখনই গোল করে রিয়াল শিবিরকে আনন্দে ভাসান রোনালদো। খেলার ৮৫ মিনিটে গোল করেন তিনি। তার গোলেই ২-১ ব্যবধানে পূর্ণ পয়েন্ট অর্জন করলো রিয়াল।

এমনিতেই চার ম্যাচ খেলতে পারেননি নিষেধাজ্ঞার কারণে। এরপর তিন ম্যাচে তিনি গোলের দেখাই পাচ্ছিলেন না। রিয়াল বেটিস, আলাভেস এবং এস্পানিওলের বিপক্ষে তিন ম্যাচ, ২৭০ মিনিট পুরোপুরি খালি হাতে ফিরিয়ে দিয়েছিল রিয়ালের তারকা ফুটবলারকে।

প্রথমার্ধেই নিজের এই গোলখরার অবসান ঘটাতে পারতেন রোনালদো। কিন্তু গেটাফের গোলরক্ষক ভিসেন্তে গুইটা তার চেষ্টা রুখে দেন। কিন্তু শেষ মুহূর্তে আর রোনালদোকে ঠেকাতে পারলেন না গুইটা। গোল করলেনই রোনালদো।

আইএইচএস/আরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।