গোলশূন্য ড্র লিভারপুল-ম্যানইউ হাইভোল্টেজ ম্যাচ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:২১ পিএম, ১৪ অক্টোবর ২০১৭

ম্যানইউর সামনে এককভাবে টেবিলের শীর্ষস্থানে ওঠার মিশন। লিভারপুলের সামনে ছিল তিন নম্বরে উঠে আসার সুযোগ। নিজেদের মাঠ অ্যানফিল্ডে হোসে মরিনহোর ম্যানচেস্টার ইউনাইটেডকে পেয়ে ইয়ুর্গেন ক্লুপের শিষ্যরা চেয়েছিল কার্যসিদ্ধির জন্য; কিন্তু নিজেদের দর্শকের সামনে জয় নিয়ে ফিরতে পারলো না লিভারপুল। ম্যানইউর সঙ্গে ম্যাচটি করেছে গোলশূন্য ড্র।

তবে ম্যানইউকে বাঁচিয়ে দেয়ার ক্ষেত্রে দারুণ ভুমিকা রেখেছেন গোলরক্ষক ডেভিড ডি গিয়া। লিভারপুলের জোলে মাতিপের দারুণ একটি চেষ্টা রুখে দেন তিনি। গোলশূন্য ড্র করার কারণে, ২০ পয়েন্ট নিয়ে কিছুক্ষণের জন্য এককভাবে শীর্ষে উঠলেও সেটা স্থায়ী হয়নি। অন্য ম্যাচে দারুণ এক জয়ে শীর্ষে উঠে গেছে ম্যানসিটি। ৮ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে লিভারপুল রয়েছে ৬ নম্বরে।

তবে এই ম্যাচে হোসে মরিনহো ছিলেন পুরোপুরি রক্ষণাত্মক। তবুও এই রক্ষণ ভেদ করে পোস্টে বল পৌঁছে দিয়েছেলেন জোয়েল মাতিপ। কিন্তু গোলরক্ষকের দারুণ দক্ষতায় সে যাত্রায় রক্ষা ম্যানইউর। এরপর ম্যানইউ যা খেলেছে, তাতে গোল করার খুব বেশি চেষ্টা লক্ষ্যণীয় ছিল না তাদের। বরং, লিভারপুলের একের পর এক আক্রমণ ঠেকাতেই ব্যস্ত ছিল তারা।

আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।