গোলের রেকর্ড মেসি-সুয়ারেসের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৩৪ এএম, ১১ অক্টোবর ২০১৭

বার্সেলোনায় তারা খেলেন কাঁধে কাঁধ মিলিয়ে, দেশের জার্সিতেও এবার কাঁধে কাঁধ মেলানো রেকর্ড করলেন লিওনেল মেসি আর লুইস সুয়ারেস। বিশ্বকাপ বাছাইপর্বের দক্ষিণ আমেরিকা অঞ্চলে সর্বোচ্চ গোলের যৌথ রেকর্ড গড়েছেন দুই বার্সা ফরোয়ার্ড।

লিওনেল মেসি প্রথমে রেকর্ডটা এককভাবে নিজের দখলে নিয়েছিলেন। ইকুয়েডরকে ৩-১ গোলে হারিয়ে আর্জেন্টিনাকে বিশ্বকাপে তুলে দেয়া মেসি করেন দুর্দান্ত এক হ্যাটট্রিক। একই সময় বলিভিয়াকে নিজেদের মাঠে ৪-২ গোলে উড়িয়ে দেয়ার ম্যাচে জোড়া গোল করেন সুয়ারেস।

ইকুয়েডরের বিপক্ষে সমতা ফেরানো গোলটির করে স্বদেশী হের্নান ক্রেসপো আর সুয়ারেসের ১৯ গোলের রেকর্ডে ভাগ বসান মেসি। এরপর আর দুই গোল করে নিজের হ্যাটট্রিক পূরণ করেন, গোল সংখ্যা বাড়িয়ে নেন ২১টিতে।

অন্যদিকে, সুয়ারেসও পিছিয়ে ছিলেন না। ১৯ গোল নিয়ে ম্যাচ শুরু করা উরুগুইয়ান স্ট্রাইকার জোড়া গোল করে ছুঁয়ে ফেলেন আর্জেন্টাইন সুপারস্টার মেসিকে।

এমএমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।