চ্যাম্পিয়ন্স লিগে বার্সাকে চান না নেইমার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:৫৪ পিএম, ০৯ অক্টোবর ২০১৭

আপন যখন পর হয়, তখন শত্রুকেও ছাড়িয়ে যায়। নেইমার আর বার্সেলোনার মধ্যে এখন চলছে তেমনই শত্রুতা। নেইমার দাবি করছেন বোনাস লয়ালিটির বকেয়া অর্থ, বার্সেলোনা দাবি করছে চুক্তি ভঙ্গের ক্ষতিপূরণ। এই দুইয়ে লেগেই রয়েছে তাদের।

নেইমারের মত তারকাকে এভাবে হারাতে চায় নি বার্সেলোনা। ২২২ মিলিয়ন ইউরোর রেকর্ড সাইনিংয়ে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যাওয়ার পর থেকেই কাতালান ক্লাবটির সঙ্গে লেগে রয়েছে ব্রাজিলিয়ান সুপারস্টারের। সেই দ্বন্দ্ব যেন সুরাহা হবার নয়!

বার্সেলোনায় থাকা অবস্থায় ২০২১ সাল পর্যন্ত নতুন চুক্তি করেছিলেন নেইমার। আর এতে ব্রাজিলিয়ান তারকাকে ২৬ মিলিয়ন ইউরো লয়ালিটি বোনাস দেওয়ার কথা ছিল দলটির। পিএসজিতে চলে যাওয়ায় নেইমারের সেই বোনাস আটকে দেয় কাতালান ক্লাবটি। অর্থ বুঝে না পাওয়ায় এবার চ্যাম্পিয়ন্স লিগ থেকে বার্সাকে নিষিদ্ধ করতে উয়েফার কাছে দাবি জানিয়েছেন নেইমার।

গত আগস্টেই অবশ্য আন্তর্জাতিক ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফা আশ্বস্ত করেছিল, নেইমারের এই বিষয়টি তদন্ত করবে তারা। তবে এখন পর্যন্ত কোনো সুরাহা হয়নি।

পাল্টাপাল্টি মামলা করেছে বার্সেলোনাও। তাদের দাবি, নেইমার চুক্তির নিয়ম ভঙ্গ করেছেন। এজন্য তার বর্তমান ক্লাব পিএসজির কাছে ৮.৫ মিলিয়ন ইউরো আর ১০ ভাগ বকেয়া মিটিয়ে দেবার দাবি তুলে তারা।

এরই ধারাবাহিকতায় উয়েফার কাছে বার্সাকে নিষিদ্ধ করার নতুন আবদার নেইমারের।

এমএমআর/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।