শোকে পিছিয়ে গেল আবাহনীর ম্যাচ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৪৮ এএম, ০৮ অক্টোবর ২০১৭

শেখ জামালের বিপক্ষে ম্যাচের রণকৌশল বাতলাতেই শনিবার বিকেলে অনুশীলন শেষে শিষ্যদের ব্রিফ করতে দাঁড়িয়েছিলেন আবাহনীর কোচ অমলেশ সেন। কিন্তু ব্রিফ করা হয়নি তার। ‘শরীরটা একটু খারাপ লাগছে, আমি রুমে যাই’-ওয়ালী, প্রাণতোষ আর রুবেল মিয়ারা শুনলেন তাদের গুরুর এ শেষ কথাটি। সন্ধ্যার পরই হৃদয় ভেঙে যাওয়া খবর আবাহনীর খেলোয়াড়দের কাছে-তাদের পরম শ্রদ্ধেয় কোচ যে আর নেই।

দলের সাবেক ফুটবলার ও কোচের আকস্মিক মৃত্যুতে তিন দিনের শোক ঘোষণা করেছে আবাহনী। তাই তো রোববার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শেখ জামালের বিরুদ্ধে তাদের ম্যাচটি পিছিয়ে দিতে বলেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে। বাফুফেও আবাহনী-জামালের ম্যাচটি পিছিয়ে দিয়েছে ২৪ ঘন্টা। সোমবার সন্ধ্যা পৌনে ৭ টায় অনুষ্ঠিত হবে বর্তমান ও সাবেক চ্যাম্পিয়নদের দশম রাউন্ডের ম্যাচটি।

আবাহনী-জামালের ম্যাচ না হলেও হবে চট্টগ্রাম আবাহনী ও সাইফ স্পোর্টিং ক্লাবের মধ্যেকার দিনের প্রথম ম্যাচটি। বিকেলে সাড়ে চারটায় শুরু হবে গতবারের রানার্সআপ ও নবাগত দলটির লড়াই। আবাহনীর ম্যাচ পিছিয়ে দেয়ায় সোমবারের নির্ধারিত ম্যাচ দুটি বডিলি শিফট হয়ে অনুষ্ঠিত হবে মঙ্গলবার। ওই দিন প্রথম ম্যাচ খেলবে শেখ রাসেল ও রহমতগঞ্জ এবং দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে মোহামেডান-মুক্তিযোদ্ধা।

আরআই/এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।