বার্সাকে নিষিদ্ধ করার আবেদন নেইমারের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:০৮ এএম, ০৮ অক্টোবর ২০১৭

বার্সেলোনায় থাকা অবস্থায় ২০২১ সাল পর্যন্ত নতুন চুক্তি করেছিল নেইমার। আর এতে ব্রাজিলিয়ান তারকাকে ২৬ মিলিয়ন ইউরো লয়ালিটি বোনাস দেওয়ার কথা ছিল দলটির। কিন্তু চলতি মৌসুমে পিএসজিতে চলে যাওয়ায় নেইমারের সেই বোনাস আটকে দেয় কাতালান ক্লাবটি। সেই অর্থ না দেওয়ায় চ্যাম্পিয়ন্স লিগ থেকে বার্সাকে নিষিদ্ধ করতে উয়েফার কাছে দাবি জানিয়েছেন নেইমার

স্প্যানিশ ক্রীড়া 'দৈনিক এএস' বলছে, লয়ালিটি বোনাসের অর্থ না পেয়েই উয়েফা থেকে বার্সাকে চ্যাম্পিয়ন্স লিগ থেকে নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন ব্রাজিলের এই তারকা। তবে তার দাবি সঙ্গে সঙ্গেই নাকচ করে দিয়েছে উয়েফা।

এর আগে চুক্তি নবায়নের সময় বার্সার কাছ থেকে লয়ালিটি বোনাস হিসেবে যে ৮.৫ মিলিয়ন ইউরো নিয়েছিলেন নেইমার, সেই অর্থ আদায়ের জন্য ফিফায় মামলা করেছে বার্সা

উল্লেখ্য, চলতি মৌসুমে ২২২ মিলিয়ন ইউরোর ট্রান্সফার রেকর্ড গড়েই পিএসজিতে নাম লেখান নেইমার। এরপর থেকেই বার্সার সঙ্গে নেইমারের ভাল যাচ্ছে না। কথা না রাখার অভিযোগ তুলে একে অপরকে কাঠগড়ায়ও তুলছে।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।