পেশাদার বক্সিংয়ে নাম লেখাচ্ছেন রোনালদো!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:০১ পিএম, ০৩ অক্টোবর ২০১৭

রিয়াল মাদ্রিদে ক্রিশ্চিয়ানো রোনালদোর সাম্প্রতিক সময়টা ভালো যাচ্ছে না। রাগে কষ্টে কি ফুটবলটাই ছেড়ে দিচ্ছেন পর্তুগীজ যুবরাজ? না, এখনও তেমন কোনো ঘোষণা দেননি। তবে রিয়াল তারকাকে ভবিষ্যতে বক্সিং গ্লাভস হাতে দেখলে অবাক হওয়ার কিছু থাকবে না।

ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক সতীর্থ রিও ফার্দিনান্দের সঙ্গে এক ঘরোয়া আড্ডায় এমন কিছুরই ইচ্ছে পোষণ করেছেন রোনালদো।

ইংল্যান্ডের সাবেক সেন্টার-ব্যাক রিও ফার্দিনান্দ পেশাদার ফুটবলকে বিদায় জানিয়েছেন ২০১৫ সালের মে মাসে। সম্প্রতি পেশাদার বক্সার হিসেবে নতুন করে ক্যারিয়ার শুরু করার ইচ্ছে পোষণ করেছেন তিনি। মাদ্রিদে রোনালদোর বাসায় গিয়েও সাবেক সতীর্থকে এই ইচ্ছের কথা জানিয়েছেন ফার্দিনান্দ।

আড্ডার এক পর্যায়ে রোনালদোর ভবিষ্যত পরিকল্পনাও জানতে চান ফার্দিনান্দ। জানতে চান আগামী ১০ বছর পর নিজেকে কোথায় দেখতে চান পর্তুগীজ যুবরাজ। জবাবে বন্ধুকে কৌতুকের ছলে রোনালদো বলেন, '১০ বছর? না, ১০ বছরের কথা বলা কঠিন। সম্ভবত আমি তোমার মতই একজন বক্সার হতে চাইব।'

২০০৩ থেকে ২০০৯ সাল পর্যন্ত ম্যানচেস্টার ইউনাইটেডে ছিলেন রোনালদো। সেই স্মৃতি এখনও মনের মাঝে নাড়া দিয়ে যায় রিয়াল সুপারস্টারকে। সাবেক ক্লাবকে নিয়ে তিনি বলেন, 'আমি কখনও রেড ডেভিলকে ভুলে যাব না। সেখানেই বিশ্বসেরা খেলোয়াড়দের সঙ্গে থেকে আমি ভালো থেকে আরও ভালো কিছু শিখেছি।'

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।