নেইমার বিতর্কে অবশেষে মুখ খুললেন কাভানি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:০৮ পিএম, ০৩ অক্টোবর ২০১৭

প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) মাঠের পারফম্যান্স বলছে তাদের মধ্যে সন্ধি হয়ে গেছে। দিন কয়েক আগে নেইমারও বললেন, এডিনসন কাভানির সঙ্গে তার ঝামেলা মিটে গেছে। এবার পেনাল্টি বিতর্ক নিয়ে মুখ খুললেন কাভানিও। উরুগুইয়ান স্ট্রাইকার তো বলছেন, যা কিছু হয়েছে, তার চেয়ে নাকি রটেছে বেশি!

গত মাসে লিয়নের বিপক্ষে এক ম্যাচে পেনাল্টি আর সেট পিস নিয়ে লেগে গিয়েছিল নেইমার-কাভানির। কাভানি পেনাল্টি নিতে চাইলে দানি আলভেজ বল নিয়ে দেন পিএসজিতে নতুন আসা নেইমারকে। এরপরই লেগে যায় কথা কাটাকাটি। এর রেশটা চলেছে কয়েকদিন।

তবে গত দুই ম্যাচে পিএসজির দুই জয়ে কাঁধে কাঁধ মিলিয়েই খেলতে দেখা গেছে নেইমার-কাভানিকে। এখন কেমন চলছে দু'জনের সম্পর্ক? জানতে চাইলে কাভানি বললেন, 'এটা ফুটবল। মাঝেমাঝে কিছু বিষয় অনেক বড় হিসেবে দেখানো হয়। সত্যি হলো, সবাই সেটা জানেও; যা ঘটে তার চেয়ে বড় মনে হয়।'

তার মানে নেইমারের সঙ্গে দ্বন্দ্ব বলতে কিছুই ছিল না? উরুগুইয়ান স্ট্রাইকার সরাসরি সেটা অস্বীকারও করলেন না। তবে এখন সবকিছু স্বাভাবিক হয়ে গেছে এমনটাই জানালেন তিনি, 'এই বিষয়গুলো নিয়ে বদ্ধ ঘরে আলোচনা করতে হয়। সবকিছুরই সমাধান আছে। এখন সব ঠিক হয়ে গেছে। একটি দলে সবার একটি লক্ষ্য নিয়েই এগুনো উচিত।'

লিগ ওয়ানে আট ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। লিগে নেইমারদের পরের ম্যাচ ১৪ অক্টোবর ডিজনের বিপক্ষে।

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।