পিছিয়ে পড়ে ড্র লিভারপুলের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:০৯ এএম, ২৭ সেপ্টেম্বর ২০১৭

মান বাঁচিয়েছেন ফিলিপ কৌতিনহো। ব্রাজিলিয়ান উইঙ্গারের কাঁধে ভর করে স্পার্তাক মস্কোর মাঠ থেকে কোনো মতে ড্র নিয়ে ফিরেছে লিভারপুল। চ্যাম্পিয়ন্স লিগে ই গ্রুপে প্রথমে পিছিয়ে পড়েও স্পার্তাক মস্কোর বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে অলরেডরা।

ম্যাচের ২৩তম মিনিটেই স্পার্তাক মস্কোকে এগিয়ে দেন ফার্নান্দো। ফ্রি কিক থেকে দারুণ এক গোল করে বসেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার। ম্যাচে ফিরতে মরিয়া লিভারপুল অবশ্য সমতায় ফিরতে খুব একটা সময় নেয়নি।

ম্যাচের ৩১তম মিনিটে সাদিও মানের সঙ্গে ওয়ান-টু পাসে বল নিয়ে স্পার্তাক গোলরক্ষককে বোকা বানান কৌতিনহো। এরপরের সময়টায় দুই পক্ষই আক্রমণ পাল্টা আক্রমণ শানালেও গোলের দেখা মেলেনি।

এদিকে, ইতিহাদ স্টেডিয়ামে শাখতার দোনেৎস্ককে ২-০ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি।

গোলশুন্য প্রথমার্ধ কাটার পর দ্বিতীয়ার্ধে দলের পক্ষে গোল দুটি করেছেন কেভিন ডি ব্রইন আর রহিম স্টার্লিং।

নিজেদের মাঠে ফেইনুর্ডকে ৩-১ গোলে হারিয়েছে নাপোলি। ফ্রান্সের মোনাকোকে ৩-০ ব্যবধানে হারিয়েছে পর্তুগালের দল পোর্তো। আর হ্যারি কেইনের হ্যাটট্রিকে আপোয়েল নিকোশিয়াকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে টটেনহ্যাম হটস্পার।

এনএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।