টুইটার হ্যাক : মেসি রিয়ালে!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৪৮ এএম, ২৬ আগস্ট ২০১৭

স্পোর্টস ডেস্কহঠাৎ স্প্যানিশ জায়ান্ট ক্লাবগুলোর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলো হ্যাক হওয়ার শুরু করে দিয়েছে। তিন-চারদিন আগে বার্সেলোনার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক করে কে বা কারা ঘোষণা দিয়েছিল ডি মারিয়া বার্সায়। ক্লাবের সোশ্যাল মিডিয়া পেজে এমন ঘোষণা! সবাই তো পড়িমরি করে ছুটলো সংবাদ প্রকাশে; কিন্তু পরে জানা গেলো, আসলে ওটা হ্যকারের কাজ।

এবার একই কাণ্ড ঘটলো রিয়াল মাদ্রিদের ক্ষেত্রে। স্প্যানিশ লা লিগার বর্তমান বিজয়ীদের সোশ্যাল মিডিয়া (টুইটার) অ্যাকাউন্ট হ্যাক করে কে বা কারা মেসিকে স্বাগত জানিয়ে রেখেছে। এর অর্থ, বার্সেলোনা ছেড়ে দিয়ে মেসি যোগ দিচ্ছেন রিয়াল মাদ্রিদে!

পোস্ট দেখে এবার অবশ্য সবাই আর বিভ্রান্ত হয়নি। কারণ এটাও যে হ্যাকারদের করা কাজ সেটা সহজেই বুঝে গিয়েছিল সবাই। তবে, যেভাবে হ্যাকাররা ক্লাবগুলোর পেছনে লেগে গেছে- সেটাই এখন সবচেয়ে শঙ্কার বিষয়।

জানা গেছে বার্সার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট যারা হ্যাক করেছিল, রিয়ালেরটাও হ্যাক করেছে তারা। লিওনেল মেসিকে কেউ কিনতে পারে এখনও এটা চিন্তার বাইরে। কারণ, তার বাই আউট ক্লজ নির্ধারণ করা আছে ৩০০ মিলিয়ন ইউরো। যদিও নতুন চুক্তিতে স্বাক্ষর না করায় মেসির বার্সা ছাড়ার গুঞ্জন বার বার বাতাসে ভেসে আসছে। তার ওপর নেইমারের ২২২ মিলিয়ন রিলিজ ক্লজ পরিশোধ করে তাকে যখন পিএসজি কিনতে পেরেছে, তখন অনেকেই বিশ্বাস করতে শুরু করে দিয়েছে, মেসিকেও ৩০০ মিলিয়ন রিলিজ ক্লজ পরিশোধ করে কিনতে পারবে যে কেউ।

এমনই এক পরিস্থিতিতে রিয়ালের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হ্যাক করে কে বা কারা মেসিকে বার্নাব্যুতে স্বাগতম জানিয়ে রেখেছে।

আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।