একই দিনে ধরা দুই আবাহনী

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:২৬ পিএম, ২৫ আগস্ট ২০১৭

বিকেলে চট্টগ্রাম আবাহনী গোলশূন্য ড্র করেছে আরামবাগের সঙ্গে। রাতে রহমগঞ্জের বিরুদ্ধে আবাহনীর ফলও ঠিক তাই। একই দিনে পয়েন্ট নষ্ট করে ঘরে ফিরেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন-রানার্সআপরা।

বিকেলের মতো রাতের ম্যাচেও আলোচনায় ছিল ক্রসবার। অতিরিক্ত সময়ের শেষ দিকে রুবেল মিয়ার ক্রস থেকে বদলি ফয়সাল আহমেদ শিতুলের হেড ক্রসবারে ফিরলে শেষ সুযোগ নষ্ট হয় আবাহনীর।

৬ ম্যাচে আবাহনীর এটি দ্বিতীয় ড্র। এর আগে তারা গোলশূন্য ড্র করেছিল বিজেএমসির বিপক্ষে। তার আগে হেরেছিল পুরোনো ঢাকার আরেক ক্লাব ফরাশগঞ্জের কাছে। ৬ রাউন্ড শেষে ৭ পয়েন্ট হারিয়ে শিরোপা ধরে রাখার দৌঁড়ে আরেক কদম পিছিয়ে পড়লো দ্রাগো মামিচের দল। অন্যদিকে টেবিলে রহমতগঞ্জের অবস্থান অপরিবর্তিতই (৫) থাকল।

আবাহনীকে রুখে দিয়ে রহমতগঞ্জের কোচ কামাল বাবু বলেছেন, ‘আমার চোখ ছিল পয়েন্ট না হারানোয়। সেটা হয়েছে। এই এক পয়েন্ট তো আমার বোনাস। আমার গোলরক্ষক ওমর ফারুক লিঙ্কন অনভিজ্ঞ। তাকে আনা হয়েছে তৃতীয় বিভাগ থেকে। প্রথম তিন গোলরক্ষককেই রাখতে হয়েছে মাঠের বাইরে।’

ড্রয়ের পর ডাগআউটে দাঁড়াননি আবাহনীর কোচ। শেষ বাঁশির পরই হনহন করে চলে যান ড্রেসিং রুমে। তার পেছনে পেছনে হাটা কোচিং স্টাফের একজন বলতে থাকলেন- আমরাও বেঁচে গেলাম চট্টগ্রাম আবাহনীর মতো।

আরআই/এনইউ/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।