আন্তর্জাতিক ফুটবলকে বিদায় বললেন রুনি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:৩৩ পিএম, ২৩ আগস্ট ২০১৭

প্রায় দেড় দশক ধরে ইংল্যান্ড জাতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করেছেন ওয়েন রুনি। ১০ নম্বর জার্সিতে নিজেকে দারুণভাবে মেলে ধরেন। দলের আক্রমণভাগের দায়িত্ব পালন করেন তিনি। এবার আন্তর্জাতিক ফুটবলকে বিদায় বলে দিলেন ৩১ বছর বয়সী এই ফুটবলার।

তার মানে, ইংল্যান্ডের জার্সিতে আর দেখা যাবে না রুনিকে। তবে ক্লাব ফুটবলে খেলা চালিয়ে যাবেন তিনি। বর্তমানে খেলছেন এভারটনের হয়ে। এই ক্লাবেই তার সিনিয়র ক্যারিয়ারের যাত্রা শুরু হয়েছিল।

এছাড়া ম্যানচেস্টার ইউনাউটেডও তাকে মনে রাখবে। ম্যানচেস্টারের ক্লাবটির হয়ে অসংখ্য রেকর্ড গড়েছেন রুনি। রেড ডেভিলসদের হয়ে সর্বোচ্চ গোলদাতা তো তিনিই। এ মৌসুমেই হোসে মরিনহোর দল ছেড়ে পাড়ি জমান শৈশবের ক্লাবে।

ইংল্যান্ড জাতীয় দলের হয়ে রুনির পথচলা শুরু ২০০৩ সালে। ১১৯টি ম্যাচ খেলেছেন। আক্রমণভাগের দায়িত্ব পালন করে নামের পাশে যোগ করেছেন ৫৩টি গোল। নতুনদের সুযোগ করে দিতেই হয়তো জাতীয় দলের জার্সি তুলে রাখলেন ম্যানইউর সাবেক ফরোয়ার্ড।

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।