হঠাৎ বার্সায় ফিরলেন নেইমার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৪২ এএম, ২৩ আগস্ট ২০১৭

দীর্ঘ চারটি বছর কাটিয়েছেন বার্সেলোনায়। মেসি-সুয়ারেজের সঙ্গে গড়ে তুলেছিলেন অপ্রতিরোধ্য জুটি। তবে এখন সবই স্মৃতি। রেকর্ড ট্রান্সফার ফি তে চলতি মৌসুমে বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছেন এই তারকা। তবে বন্ধুত্বের টানে হঠাৎ করেই বার্সেলোনায় আসেন ব্রাজিলিয়ান এই তারকা। দেখা করেন সাবেক প্রিয় সতীর্থ লিওনেল মেসি, লুইস সুয়ারেজ, জেরার্ড পিকে এবং ইভান রাকিটিচের সঙ্গে।

সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যম ইন্সটাগ্রামে তার একটি ছবিও পোস্ট করেন লিওনেল মেসি। যে ছবিতে আর্জেন্টাইন স্ট্রাইকারের সঙ্গে রয়েছেন সুয়ারেজ এবং নেইমার।

neymer-messi

এদিকে নেইমারের বিরুদ্ধে চুক্তি ভঙ্গের অভিযোগ ও নবায়নের জন্য দেওয়া বোনাসের অর্থ ফেরত চেয়ে মামলা করেছে বার্সেলোনা। চলতি মৌসুমে কিন্তু বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেওয়ায় নেইমারকে দেওয়া নবায়ন বোনাসের অর্থ ফেরত চেয়েছে ক্লাবটি। সঙ্গে চুক্তিভঙ্গের জন্য ক্ষতিপূরণ হিসেবে ৮৫ লাখ ইউরো ও দেরিতে দেওয়ার জন্য ১০ শতাংশ বাড়তি অর্থ দাবি করেছে দলটি।

এমআর /আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।