যে যুদ্ধে মেসি শুধুই একা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:১৫ এএম, ২০ আগস্ট ২০১৭

স্প্যানিশ সুপার কাপে রিয়াল মাদ্রিদের কাছে বড় ব্যবধানে হেরে গেছে বার্সেলোনা। বলার অপেক্ষা রাখে না যে, অনেকটা খাদের কিনারেই কাতালান ক্লাবটি। এখন ঘুরে দাঁড়ানোর পালা বার্সার।

ঘুরে দাঁড়ানোর মিশনে আজ মাঠে নামছে বার্সা। ম্যাচটিতে আর্নেস্তো ভালভার্দের দলের প্রতিপক্ষ রিয়াল বেটিস। ম্যাচটি মাঠে গড়াবে বাংলাদেশ সময় রাত ১২টা ১৫ মিনিটে। সরাসরি সম্প্রচার করবে সনি টেন ২।

নেইমার পিএসজিতে চলে যাওয়ায় আক্রমণভাগের শক্তি হারিয়েছে বার্সেলোনা। রিয়াল মাদ্রিদর কাছে দুই লেগ মিলে ৫-১ ব্যবধানে হেরে যাওয়াই তার বড় প্রমাণ। অথচ প্রাক মৌসুমে এই রিয়ালকেই হারিয়েছিল বার্সা। তখন ভালভার্দের দলের আক্রমণভাগ ছিল পরিপূর্ণ!

ঘুরে দাঁড়ানোর মিশনে আজ লুইস সুয়ারেজকেও পাচ্ছে না বার্সা। রিয়ালের বিপক্ষে খেলতে নেমে ইনজুরিতে পড়েছিলেন সুয়ারেজ। যে যুদ্ধে মেসি শুধুই একা। আক্রমণভাগে তাকেই হাল ধরতে হবে। সেটা পারবেন কি মেসি? সময়ই সব বলে দেবে!

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।