এভারটনের জয়ের নায়ক রুনি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:২৩ এএম, ১৩ আগস্ট ২০১৭

এক যুগেরও বেশি সময় ম্যানচেস্টার ইউনাইটেডে কাটিয়ে ফিরেছেন নিজের শৈশবের ক্লাব এভারটনে। আর শৈশবের এই ক্লাবের হয়ে দ্বিতীয় অভিষেকটাকে স্মরণীয় করে রাখলেন ওয়েন রুনি। তার দেওয়া একমাত্র গোলেই স্টোক সিটির বিপক্ষে জয় দিয়ে প্রিমিয়ার লিগ শুরু করেছে এভারটন।

নিজেদের মাঠে ম্যাচের শুরু থেকেই অগোছালো ফুটবল খেলতে থাকে দুই দল। কোন দলই গোলের সুযোগ তৈরি করতে পারেনি। তবে প্রথমার্ধের যোগ করা সময়ে ৪ হাজার ৮৬৯ দিনের ব্যবধানে গোল করে দলকে লিড এনে দেন রুনি। সান্দ্রো রামিরেজের পাস থেকে লুইনের ক্রসে ডিফেন্ডারদের ছাপিয়ে দুর্দান্ত এক হেডে বল জালে জড়ান রুনি। দ্বিতীয়ার্ধে আর কোন গোল না হলে জয়ের আনন্দ নিয়ে মাঠ ছাড়ে এভারটন।

এদিকে দিনের অপর ম্যাচে এই মৌসুমে লিগে আসা ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনকে ২-০ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। আর নিজেদের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে বার্নলির কাছে ৩-২ ব্যবধানে হেরে গেছে চেলসি। দিনের প্রথম ম্যাচে ওয়াটফোর্ডের মাঠে ৩-৩ গোলে ড্র করেছে লিভারপুল।

এমআর/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।