‘মেসি-রোনালদোর পর্যায়ে যাবে নেইমার’

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:১৩ পিএম, ১১ আগস্ট ২০১৭

গত নয়টি বছর বর্ষসেরা ফুটবলারের লড়াইটা চলছে দুজনের মধ্যেই। লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর। গ্রহের অন্যতম সেরা দুই ফুটবলারই ভাগাভাগি করে নিচ্ছেন ব্যালন ডি'অর পুরস্কার।

এই দ্বৈরথ আর কত চলবে? মেসি-রোনালদোর আধিপত্য খর্ব হবে কার ধরে? এমন প্রশ্নই বিরাজ করছে ফুটবল দুনিয়ায়। অনেকেই মনে করেন, এক্ষেত্রে নেইমারই যোগ্য প্রতিদ্বন্দ্বী। ব্রাজিল কোচ তিতেও দিলেন সেই ইঙ্গিত।

ব্রাজিলিয়ান এই কোচ জানালেন, ব্যালন ডি’অর জয়ের ক্ষেত্রে মেসি-রোনালদোর সঙ্গে লড়বেন নেইমার। মেসি-রোনালদোর পর্যায়ে যাবেন ব্রাজিলিয়ান সুপারস্টার। নেইমার নিজেকে নিয়ে যাবেন অনন্য উচ্চতায়।

ব্যালন ডি’অরের লড়াই নিয়ে তিতে বলেন, ‘এক্ষেত্রে (ব্যালন ডি’অর জয়ের লড়াইয়ে) লড়াইটা হবে তিনজনের : ক্রিশ্চিয়ানো, মেসি ও নেইমারের। ক্রিশ্চিয়ানো ও মেসি ভিন্ন প্রজন্মের। নেইমার তাদের পর্যায়ে যাবে। এটা অবশ্য তার পারফরম্যান্সের ওপর নির্ভর করে। সে মেসির সঙ্গে খেলছে কিনা, সেটা কোনো বিষয় না!’

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।