মেসিই বার্সার সুপারস্টার : নেইমারের বাবা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:২৭ পিএম, ০৯ আগস্ট ২০১৭

পেশাদার ফুটবলে লিওনেল মেসির পথচলা শুরু বার্সেলোনায়। ২০০৪ সালে। এখনও সেই বার্সাতেই আছেন। আর্জেন্টাইন এই ফরোয়ার্ডে সওয়ার হচ্ছে কাতালান ক্লাবটি। মেসি যতদিন আছেন, ততদিন বার্সার সুপারস্টারই থাকবেন। এমনটাই জানালেন নেইমারের বাবা।

সম্প্রতি বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমিয়েছেন নেইমার। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের কাছে জানতে চাওয়া হয়েছিল, নতুন ক্লাবের সেরা খেলোয়াড় (প্রাণভোমরা) হতেই বার্সা ছেড়েছেন? নেইমার সংক্ষিপ্ত জবাব ছিল, নাহ!

তবে নেইমারের বাবা বললেন ভিন্ন কথা। তিনি জানালেন, মেসিই বার্সার সুপারস্টার; তাই তার ছেলে কাতালান ক্লাবটি ছেড়ে নতুন ঠিকানায় পাড়ি জমিয়েছেন। বার্সায় থাকলে মেসির ছায়া হয়েই থাকতে হতো নেইমার জুনিয়রকে। সেটা চাননি নেইমারের বাবা।

নেইমার সিনিয়রের ভাষায়, ‘ধরুন, আপনি এমন একটি ক্লাবে খেলছেন, যেখানে আপনি নায়ক। আপনি ক্লাবের আইডল, আপনাকে সবাই স্টার বানাতে চায়। (তার ছায়া হয়ে) সেখানে আপনি থাকতে চাইবেন না....।’

‘মেসিই বার্সার সুপারস্টার। কাতালান ক্লাবটিতে সে-ই তারকা হয়ে থাকবে। লিওর প্রতি যথেষ্ট সম্মান ও ভালো আছে নেইমারের। আর নেইমারের আইডল মেসি। সবাই বলে মেসির বিকল্প নেইমার। আর নেইমার তো তার বিকল্প হতে চায় না। মেসিকে ছেড়ে অন্য কোথাও যেতে হবে আপনাকে। মেসিই বার্সার আইডল।’-যোগ করেন নেইমারের বাবা।

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।