৭৯ দিন পর ন্যু ক্যাম্পে মেসিদের ফুটবল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:৩৪ পিএম, ০৭ আগস্ট ২০১৭

নেইমার চলে যাওয়ার পর এই প্রথম কোনো ম্যাচ খেলতে নিজেদের মাঠে নামছে বার্সেলোনা। ৭৯ দিন বার্সা কোনো ম্যাচ আয়োজন থেকে বঞ্চিত ছিল বার্সা। সেই যে লিগ পর্বে সর্বশেষ ম্যাচ খেলেছিল মেসি-সুয়ারেজরা, এরপর আজ রাতে আবারও হুয়ান গাম্পার ট্রফির ম্যাচ দিয়ে বার্সার হোম ভেন্যুতে ফিরছে ফুটবল। আজ বার্সার প্রতিপক্ষ ব্রাজিলিয়ান ক্লাব শ্যাপেকোয়েন্স। যে দলটির ফুটবলাররা গত কয়েকমাস আগে বিমান দুর্ঘটনায় নিহত হয়েছিলেন।

আজ রাতেই বার্সা নিজেদের প্রমাণ করার বিশাল এক সুযোগ। নেইমার চলে যাওয়ার পর যে ধাক্কা লেগেছে বার্সা শিবিরে, সেই ধাক্কা সামলে তারা কতটা প্রস্তুত লা লিগা শুরু করার জন্য সেটাই প্রমাণ হয়ে যাবে আজ। একই সঙ্গে আগামী মৌসুমের জন্য বার্সা সমর্থকদের প্রস্তুত হওয়ার মিশনও আজ রাতে।

অন্যদিকে গত বিমান দুর্ঘটনায় নিজেদের ফুটবলারদের হারিয়ে ভঙ্গুর শক্তিতে পরিণত হওয়া শ্যাপেকোয়েন্সের জন্য মনোবল ফেরানোর এক ম্যাচও বটে এটি। ব্রাজিলিয়ান ক্লাবটি একদিকে অর্থ সংগ্রহের মিশনে নেমেছে, অন্যদিকে ক্লাবকে পূনর্গঠনও চলছে তাদের।

আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।