দিনে নেইমারের আয় ৮২ লাখ টাকা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:০৫ পিএম, ০৪ আগস্ট ২০১৭

ট্রান্সফারের বিশ্ব রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর (প্রায় ২ হাজার ১১৯ কোটি টাকা) বিনিময়ে অবশেষে বার্সেলোনা ছেড়ে ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) নাম লেখালেন নেইমার। ক্লাবটির সঙ্গে ৫ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন নেইমার। আর সব মিলিয়ে এ পাঁচ বছরে নেইমারের পেছনে পিএসজির খচর হবে ৫০০ মিলিয়ন বা ৫০ কোটি ইউরো (৪৫ কোটি পাউন্ড)।

এর বেশির ভাগটাই নেইমার পাবেন না। বার্সা থেকে তাকে দলে টানতে খরচ হয়েছে ১৯ কোটি ৮০ লাখ পাউন্ড (২২ কোটি ২০ লাখ ইউরো)। এ ছাড়াও ব্রাজিলিয়ান স্ট্রাইকারটির ট্রান্সফার প্রক্রিয়া সম্পন্ন করতে সহায়তা করায় তার বাবা নেইমার সিনিয়র এবং নেইমারের ইসরায়েলি এজেন্ট পিনি জাহাভিকে ৩ কোটি ৮০ লাখ ইউরো দিচ্ছে পিএসজি।

তবে তার নিজস্ব আয়ও কম হচ্ছে না। পিএসজিতে প্রতি সেকেন্ডে ৮৮ পেন্স আয় করবেন নেইমার। অর্থাৎ পিএসজিতে প্রতি মিনিটে তার আয়ের অঙ্কটা দাঁড়াচ্ছে ৫৩ পাউন্ডের কিছু বেশি, ঘণ্টায় ৩,১৯৭.৪৪ পাউন্ড এবং দিনে ৭৬,৭৩৮.৫৭ পাউন্ড। প্রতিদিন বাংলাদেশি মুদ্রায় নেইমারের আয় প্রায় ৮২ লাখ টাকা!

উল্লেখ্য, এখানে নেইমারের স্পনসরদের কাছ থেকে পাওয়া টাকার হিসাব নেই।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।