কষ্ট নিয়েই নেইমারকে বিদায় জানালেন মেসি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৪৩ পিএম, ০২ আগস্ট ২০১৭

আন্তর্জাতিক ফুটবলে দুজন খেলেন চিরপ্রতিদ্বন্দ্বী দুই দলে। লিওনেল মেসি খেলেন আর্জেন্টিনায়। আর নেইমারের দল ব্রাজিল। কিন্তু ক্লাব ফুটবলে দুজন খেলেছেন একই ক্লাবে। চার বছরের সখ্যতা। দুজন দুজনকে খুবই ভালোবাসেন এবং শ্রদ্ধা করেন।

এবার আর একসঙ্গে থাকা হচ্ছে না দুজনের। নেইমার আজ বার্সার অনুশীলন ক্যাম্পে গিয়ে সতীর্থদের কাছ থেকে বিদায় নিয়েছেন। চলে যাচ্ছেন প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি)। বার্সাও নেইমারকে যেতে অনুমতি দিয়েছে।

neymar

বিদায় নিলেও বন্ধুত্বে কি আর ফাটল ধরে? খুব কাছে থেকে চেনা ও জানা বন্ধু নেইমারকে বিদায় বলাটা মেসির জন্য ছিল কষ্টকর। সত্যিই তা-ই। কী আর করার! পেশাদার ফুটবল বলে কথা। কষ্ট নিয়েই তাই নেইমারকে বিদায় জানালেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

ইনস্টাগ্রামে নেইমারকে বিদায় বলেছেন মেসি। বিদায় জানিয়েছেন টুইটারেও। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে শুভকামনা জানিয়েছেন তিনি। ২০১৩ সালে থেকে একসঙ্গে মাঠ কাঁপিয়েছে লাতিন আমেরিকান এই জুটি। তাদের জুটির রসায়নও চমৎকার। সঙ্গে লুইস সুয়ারেজ যোগ দেয়ায় বার্সার আক্রমণ ত্রয়ী (এমএসএন) বেশ ভয়ঙ্কর রূপ ধারণ করে। অবশেষে এই জুটিতে ফাটল ধরল। চার বছর পর।

টুইটার পেজে মেসি লিখেছেন, ‘এটা আনন্দের বিষয় যে, তোমার (নেইমার) সঙ্গে বছরগুলো কেটেছে দারুণভাবে। তোমার জীবনের নতুন অধ্যায় আরও বর্ণিল হোক। এই শুভকামনাই রইল।’

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।