বার্সায় নেইমারের বিকল্প গ্রিজমান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:১১ পিএম, ৩০ জুলাই ২০১৭

নেইমার পাড়ি জমাচ্ছেন প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি); এমন গুঞ্জনই চাউর হয়েছে। নেইমারের জন্য রিলিজ ক্লোজ হিসেবে ২২২ মিলিয়ন ইউরো খরচ করতে প্রস্তুত ফরাসি জায়ান্টরা।

নেইমার যদি বার্সেলোনা ছেড়ে দেন, তাহলে তার বিকল্প হচ্ছেন কে? পাওলো দিবালার নামটাই শোনা যাচ্ছিল জোরেশোরে। তবে আর্জেন্টাইন তারকা নাকি থাকছে চান বর্তমান ক্লাব জুভেন্তাসেই।

বার্সার আক্রমণভাগে নেইমারের বিকল্প হিসেবে আরেকটি নাম যোগ হলো। তিনি হলেন- ফ্রান্স ও অ্যাটলেটিকো মাদ্রিদের অ্যান্তোনিও গ্রিজমান। লিওনেল মেসি ও লুইস সুয়ারেজের সঙ্গে ফরাসি এই ফরোয়ার্ডকে হয়তো জুটি বাঁধতে দেখা যেতে পারে। খবর মার্কার।

অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে নতুন ঠিকানায় পাড়ি জমানোর ক্ষেত্রে অ্যান্তোনিও গ্রিজমানের রিলিজ ক্লোজ ১০০ মিলিয়ন ইউরো। আর নেইমারকে ছেড়ে দিলে বার্সা পাবে ২২২ মিলিয়ন ইউরো! ট্রান্সফার-ফির ক্ষেত্রে কোনো সমস্যা হচ্ছে না। তাই আগামী মৌসুমে বার্সার আক্রমণভাগে দেখা যেতে পারে গ্রিজমানকে।

এনইউ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।