নেইমার বার্সা ছাড়লে খুশি হবেন রামোস

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:১১ পিএম, ৩০ জুলাই ২০১৭

বড় মঞ্চের বড় তারকা নেইমার। স্বীকার করে নিলেন সার্জিও রামোস। দুজন খেলেন চিরপ্রতিদ্বন্দ্বী দুই ক্লাবে। নেইমার খেলেছেন বার্সেলোনায়, আর রামোস রিয়াল মাদ্রিদে। দুজনের ভূমিকা দুই জায়গায়। রিয়ালের রক্ষণভাগ সামলাতে হয় রামোসকে। আর নেইমার খেলেন বার্সার আক্রমণভাগে।

মাঠে দুজনের লড়াইটা হয় চরমে। নেইমার চান রিয়ালের রক্ষণদুর্গ ভেঙে দিতে; আর রামোস চান নেইমারকে রুখে দিতে। আর সেই নেইমার যদি অন্য কোনো লিগে চলে যান, রামোসের খুশি হওয়ার কথা। হ্যাঁ, নেইমারের পিএসজিতে যাওয়ার গুঞ্জনটি চাউর হওয়ায় রামোস বেজায় খুশি।

ramos

নেইমারের ঠিকানা বদল নিয়ে রামোস বলেন, ‘তার সাথে আমার ভালো সম্পর্ক আছে। আমরা জানি না। আমি তার সঙ্গে জার্সি বদল করেছিলাম। আশা করি, এটা হতে যাচ্ছে বার্সার হয়ে খেলা নেইমারের সঙ্গে শেষবারের মতো জার্সি বদল। এর মধ্য দিয়ে আমরা একটা সমস্যা থেকে মুক্তি পাচ্ছি। জার্সি বদল করার সময়ে আমাকে কিছু বলেনি। আমি কারো ব্যক্তিগত বিষয়ে কথা বলতে চাই না। প্রত্যেকেই তার ভবিষ্যৎ নির্ধারণে স্বাধীন।’

নেইমারের প্রশংসায় রামোস বলেন, ‘আমি মনে করি, নেইমার গ্রেট ফুটবলার। বার্সেলোনার গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়। সে নিজেই তার ভবিষ্যৎ নির্ধারণ করবে। আমাদের জন্য পথের কাটা দূর হতে যাচ্ছে। বড় ম্যাচের ভাগ্য নির্ধারণ করে দিতে নেইমার বেশ পারদর্শী।’

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।